মুখোমুখি দীপিকার শরীরে চোখ রাখলেন এই পাকিস্তানি অভিনেতা, তারপর কি ঘটল! দেখে নিন

Advertisement

Advertisement

বলিউড এমন একটি রঙ্গমঞ্চ যেখানে কখন কি ঘটে যাবে তা আগে থেকে কেউ বলতে পারে না। সম্পর্ক ভাঙা-গড়ার খেলা থেকে শুরু করে নিত্যনতুন বহু ট্রেন্ডিং এর সাক্ষী বলিউডের তারকারা। যদিও এই ঝলমলে দুনিয়ায় নাম, যশ, অর্থ ও সাফল্যের সঙ্গে আসে বেশ কিছু বিতর্কিত বিষয় যা সারা জীবন তাড়া করে বেড়ায় একজন তারকাকে। বিশেষত অভিনেত্রীদের মধ্যেই এই সমস্যা প্রবল। একে অপরের সঙ্গে চুলোচুলি হোক কিংবা বন্ধুত্ব সর্বদাই খবরের শীর্ষে জড়িয়ে পড়ে অভিনেত্রীদের নাম।

Advertisement

কোনো ইভেন্ট কিংবা অ্যাওয়ার্ড ফাংশনে অভিনেত্রীর আপত্তিকর ছবিই হয়ে উঠতে পারে তার ক্যারিয়ার ধ্বংসের কারণ। আজ যে অভিনেত্রীর কথা আপনাদের বলব তিনি বর্তমান বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকা পাডুকোন। চলতি বছরেই তার সিনেমা ‘ছপাক’ মুক্তির আগে জেএনইউ বিতর্কে নাম জড়িয়ে ফেলেন বলিউডের মস্তানি। সেই নিয়েও কম জল ঘোলা হয়নি। তবে নতুন করে চর্চার সিঁদুরে মেঘ দানা বাঁধছে বি-টাউনে।

Advertisement

পাকিস্তানি অভিনেতা, একাধারে পরিচালক ও সংগীতশিল্পী ফাওয়াদ খানের সঙ্গে সম্ভবত একটি অনুষ্ঠানে মুখোমুখি হন দীপিকা। দুজনের আলাপচারিতার সময় একটি ছবি ক্যামেরাবন্দি হয়ে প্রকাশ্যে আসে। ছবিটি এক ঝলক দেখলেই মনে হয় যেন দীপিকার দ্বি-বক্ষ বিভাজিকার ফাঁকে চোখ রেখেছেন ফাওয়াদ। আদতে বিষয়টা হয়তো সেরকমটা ঘটেনি যেমনটা ছবিতে ধরা পড়েছে।

Advertisement

‘ফিল্মিজ্ঞান’এর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পুরোনো ছবিটি আরও একবার ফিরে এলো সোশ্যালের পাতায়। দীপিকার সঙ্গে ফাওয়াদের সেই আপত্তিকর ছবিটি দেখে নিতে অবশ্যই নীচের পোস্টটি লক্ষ্য করুন।

Recent Posts