ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Dear Lottery Sambad Result Today 5.3.2024: দেখে নিন ৫ মার্চের 1pm, 6pm ও 8 pm এর রেজাল্ট

এই লটারির প্রথম পুরস্কার এক কোটি টাকা

Advertisement

Advertisement

নাগাল্যান্ড স্টেট ডিয়ার লটারি এর ব্যাপারে জানেন না এরকম মানুষ ভারতে এই মুহূর্তে খুবই কম। প্রতিদিন বহু মানুষ এই ডিয়ার লটারির সুবাদে কোটি টাকা পর্যন্ত পুরস্কার জিতে থাকেন। ঠিক সেরকম ভাবেই আজ অর্থাৎ ৫ মার্চ ঘোষিত হয়ে গেল ডিয়ার লটারির এদিনের রেজাল্ট। দুপুর এক’টা, সন্ধে ছ’টা এবং রাত আট’টার রেজাল্ট আমরা আজকের প্রতিবেদনে আপনাদের জানিয়ে দেব। তবে আপনাদের জানিয়ে রাখি, জনপ্রিয় নাগাল্যান্ড স্টেট ডিয়ার লটারির প্রথম পুরস্কার কিন্তু এক কোটি টাকা। অন্যদিকে দ্বিতীয় তৃতীয় চতুর্থ এবং পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা ও ১২০ টাকা জিতে নেওয়া যায়।

Advertisement

প্রথমে জেনে নেওয়া যাক, দুপুর একটার রেজাল্টের ব্যাপারে। প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – 53K 79124। এছাড়া 60985 টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

Advertisement

Advertisement

সন্ধ্যা ছটার ডিয়ার লটারি সংবাদ এর রেজাল্ট অনুযায়ী প্রথম পুরস্কার যিনি জিতেছেন তার টিকিট নম্বর হল – 81K 79972। এছাড়া 39268 টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

আর রাত আট’টার রেজাল্ট অনুযায়ী, ডিয়ার নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর –71L 31757। এছাড়া 07745 টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল

Recent Posts