ভাইরাল & ভিডিও

Dance Video: ‘সুন্দরী কমলা’ বাড়ির ছাদেই দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, রইল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী মৌমিতা বিশ্বাস নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement

এই মুহূর্তে মৌমিতা নিজের এক বছর আগেকার একটি নাচের ভিডিওর সূত্র ধরে চর্চায় রয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে যা ৫ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওতে মৌমিতাকে ‘সুন্দরী কমলা’র তালে খোলা আকাশের নীচে নিজের বাড়ির ছাদেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। লাল শাড়িতে মানানসই সাজে একেবারে সাবেকি লুকেই ধরা দিয়েছেন তিনি। আপাতত, নিজের এই এক বছর আগেকার পুরনো ভিডিওর সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় নেটনাগরিকদের একাংশের মাঝে পুনরায় চর্চিত ও প্রশংসিত হয়েছেন মৌমিতা বিশ্বাস। সকলের জন্য সেই ভিডিওটিই রইল আরো একবার, দেখে নিন।

Advertisement

Recent Posts