করোনা আতঙ্কে পিছিয়ে গেল ‘সূর্যবংশী’ সিনেমার মুক্তির তারিখ

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: করোনা ভাইরাসের প্রকোপ ধীরে ধীরে বড় আকার ধারন করে বিস্তৃতিলাভ করছে সারা ভারতবর্ষে। এর জেরেই আতঙ্কিত সাধারন মানুষ থেকে শুরু করে দেশের গন্যমান্যরা। সরকারি নির্দেশ অনুসারে একের পর এক বন্ধ হচ্ছে প্রেক্ষাগৃহ। সিঙ্গেলস্ক্রিন হল থেকে মাল্টিপ্লেক্স সর্বত্রই করোনা আতঙ্কে ভীতসন্ত্রস্ত মানুষজন, বিনোদনের দিকটি খানিক বন্ধই রাখছেন।

Advertisement

শেয়ার বাজার ও সেনসেক্সের অধঃপতনেও দায়ী এই ভয়াবহ ভাইরাস। যার কারনে একপ্রকার বাধ্য হয়েই সিনেমা মুক্তির তারিখ পিছোতে হল নির্মাতাদের। আগামী 27শে মার্চ মাল্টিস্টারার ছবি ‘সূর্যবংশী’ রিলিজের কথা থাকলেও ব্যবসায় ঘাটতি ও মানুষজনের সুরক্ষা এই দুই কারনে ছবি মুক্তির কাজ আপাতত স্থগিত রইল।

Advertisement

ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, অজয় দেবগন, রনবীর সিং, ক্যাটরিনা কাইফ, জ্যাকিশ শ্রফ সহ আরও অনেকে। কাজেই এই মশালাদার ছবিটি নিয়ে প্রত্যাশার পারদ ছিল তুঙ্গে। সেই আশাতেই জল ঢেলে দিল চিন থেকে উৎপত্তি হওয়া এক বিধ্বংসী ভাইরাস।

Advertisement

আরও পড়ুন : তুলকালাম কান্ড! শ্রীময়ীর সেটে জুন আন্টিকে প্রকাশ্যে চড় মারলেন ইন্দ্রানী হালদার

ছবি মুক্তি পিছিয়ে দেওয়া নিয়ে পরিচালক রোহিত শেট্টির বক্তব্য, বহু পরিশ্রমের ফলে ছবিটির নির্মান সম্ভব হয়েছে কাজেই এর থেকে একটা প্রত্যাশা তো থেকেই যায়। এমন এক পরিস্থিতিতে যেখানে সিনেমাহল বন্ধ হয়ে যাচ্ছে, সেই জায়গায় বড় বাজেটের এই ছবি মুক্তি দেওয়া ও বেশি পরিমানে হল পাওয়া সত্যিই খুব চাপের বিষয়। এখন মানুষের উচিৎ সচেতন থেকে সুস্থভাবে জীবনযাপন করা, ছবি তো অবশ্যই মুক্তি পাবেই।

যদিও ছবি মুক্তির তারিখ নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে। পরিচালক জানাচ্ছেন এই পরিস্থিতি সম্পূর্নরূপে না কেটে যাওয়া অবধি স্পষ্ট করে কিছুই বলা যাচ্ছে না। ফলে এত বড় মাপের ছবি নিয়ে ধোঁয়াশা থেকেই গেল একথা বলা চলে।