জয় শ্রীরাম গান বাজানো নিয়ে রণক্ষেত্র বলাগড়, সংঘর্ষে জড়ালো তৃণমূল এবং বিজেপি

এই ঘটনার পরবর্তীতে হুগলি জাতীয় সড়ক বেশ কিছুক্ষণ অবরোধ রাখে বিজেপি সমর্থকরা।l

Advertisement

Advertisement

পিকনিকে এবারে জয় শ্রী রাম গান বাজানো কে কেন্দ্র করে তরজা চরমে উঠল তৃণমূল এবং বিজেপির। শনিবার রাতে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে হুগলি বলাগড়। পুলিশের হস্তক্ষেপে গভীর রাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। অন্যদিকে এই ঘটনার পরবর্তীতে হুগলি জাতীয় সড়ক বেশ কিছুক্ষণ অবরোধ রাখে বিজেপি সমর্থকরা। দীর্ঘক্ষন পর পরিস্থিতি শান্ত হয়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, সবুজ দীপ পিকনিক আয়োজন করতে গিয়েছিলেন হুগলির বলাগর অঞ্চলের বিজেপি নেতা এবং কর্মীরা। সেখান থেকে বাজানো হয় জয় শ্রী রাম গান। সেখানে হই হুল্লোড়ে মেতেছে ওঠেন বিজেপি সমর্থকরা। কিন্তু সেখানে ঘটে যায় বিপত্তি। এলাকার তৃণমূল কর্মীরা বিজেপি কে ওই গান বাজানো বন্ধ করতে বলেন। পরিস্থিতি একেবারে হাতাহাতি পর্যন্ত পৌঁছে যায়। রাত দেড়টা পর্যন্ত অশান্তি চলে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা করে। এই ঘটনার প্রতিরোধে, রবিবার দুপুরে বলাগর এর জিরাট বাস স্ট্যান্ড সংলগ্ন রাস্তা বন্ধ করে দেন বিজেপি কর্মীরা। অভিযুক্তদের উপযুক্ত শাস্তির দাবি জানান তারা। কিন্তু পুলিশের দীর্ঘক্ষণের চেষ্টায় অবরোধকারীদের ছত্রভঙ্গ করা সম্ভব হয়।

Advertisement

বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা পিকনিক চলাকালীন তাদের মারধর করেছে। এই বিষয়ে বলাগর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে কিন্তু পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি। অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে পথ অবরোধের সিদ্ধান্ত নিয়েছিল বিজেপি সমর্থকরা। অন্যদিকে হুগলি জেলা তৃণমূল সভাপতি বললেন,” বিজেপি কর্মীরা তাদের নেতা নেত্রী সম্পর্কে কুৎসিত মন্তব্য করেছিলেন। এই কারণে তারা প্রতিবাদ করেছেন।” যদিও ঘটনার পর এখনো পর্যন্ত পরিবেশ বেশ থমথমে।

Advertisement

Recent Posts