উঁকি দিচ্ছে উরু, বোল্ড লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন তিথি, ভাইরাল হল ছবি

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেত্রী তিথি বসু (Tithi bose) আবারও একটি হট ছবি পোস্ট করলেন ইন্সটাগ্রামে। ছবিতে তিথির পরনে রয়েছে স্প্যাগেটি স্লিভ সিকুইনড ক্রপ টপ এবং কালো রঙের স্লিটেড পেনসিল স্কার্ট। ক্রপ টপে পার্পল রঙের ডিজাইন করা রয়েছে।তার সঙ্গে মানানসই করে তিথি কানে পরেছেন জাঙ্ক ইয়ারিং। লাল রঙের ঠোঁট তিথিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। তিথি জগন্নাথ দেবের উপর আস্থা রাখেন। এই কারণে নিজের ডান হাতে জগন্নাথ দেবের ‍ট‍্যাটু করিয়েছেন অনেক দিন আগেই। ছবিতে তাঁর এই ট‍্যাটুটিও দৃশ্যমান হয়েছে। তিথির এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে তিথির এই ছবি। অনেকেই বলেছেন, স্টার জলসার উচিত তিথি বসু অভিনীত ‘মা’ সিরিয়ালটি আরো একবার সম্প্রচার করা।

Advertisement

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখলেও তিথিকে বিখ্যাত করে তোলে ‘মা’ সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্র ঝিলিক। ঝিলিকের অপাপবিদ্ধতা গেঁথে যায় দর্শকদের মনে। এই সিরিয়ালে অভিনয় করে তিথি সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন। তাঁর অভিনয় দর্শকমহলে প্রশংসনীয় হয়েছিল। তবে ‘মা’ সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পর তিথি কয়েকটি কমার্শিয়াল অ্যাড করেছিলেন। এছাড়া বাংলাদেশের টেলিফিল্ম ‘হৈমন্তী’তে নামভূমিকায় অভিনয় করেছিলেন। পরবর্তীকালে পড়াশোনার চাপে নিজেকে অভিনয় জগৎ থেকে সরিয়ে নেন তিথি। এই মুহূর্তে তিথি কলেজে পড়ছেন সাইকোলজি অনার্স নিয়ে। প্রায়ই তাঁকে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড দেবায়ুধ পাল (Debayudh paul)-এর সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়।

Advertisement

সম্প্রতি তিথি বিভিন্ন ড্রেসে ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা শুরু করেছেন। বোঝাই যাচ্ছে, তিনি আবার ইন্ডাস্ট্রিতে ফিরে আসতে চান। তবে নেটিজেনদের একাংশ তিথিকে ট্রোল করা শুরু করেছেন তাঁর চেহারার জন্য। তাঁরা এখনও ‘মা’ সিরিয়ালের ছোট্ট ঝিলিকের চেহারা মনে রেখেছেন। সুতরাং অনায়াসেই বোঝা যাচ্ছে, ঝিলিকের ইমেজ ভেঙে তিথির বেরিয়ে আসা ভবিষ্যতে যথেষ্ট চ্যালেঞ্জিং হতে চলেছে।

Advertisement

Recent Posts