ভাইরাল & ভিডিও

Video: নীল শাড়িতে ‘ছাম্মাক চাল্লো’ গানে হট পারফরমেন্স, শস্য খেতে ভারতীয় যুবতীর উত্তপ্ত ডান্স ভাইরাল

২২ বছরের এক ভারতীয় যুবতী বলিউডের অন্যতম সুপার হিট গান তথা "ছাম্মাক চাল্লো"-তে অপরীপেয় উত্তেজনা সৃষ্টি করেছে।

Advertisement

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে একটি কয়েক মিনিটের ভিডিও উত্তপের সৃষ্টি করেছে নেটিজেনদের মধ্যে। এমনকি ভিডিওটি উপভোগ করার পর রাতের ঘুম উড়ে গেছে অনেক যুবকের। ভিডিওটিতে ২২ বছরের এক যুবতীকে উত্তপ্ত ডান্স করতে দেখা গেছে। যা দেখে ইতিমধ্যে হৃদয় হারাতে শুরু করেছে লাখো তরুণ। আপনার হাতে কয়েক মিনিটের অবসর সময় থাকলে আজকের নিবন্ধে দেওয়া লিংকে গিয়ে উপভোগ করুন কয়েক সেকেন্ডের ভাইরাল এই ভিডিওটি।

Advertisement

শুরুতেই আমরা আপনাদের বলি, এই নয় যে এই প্রথমবার কোন ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিগত কয়েক বছর ধরে একের পর এক সাহসী ডান্সের ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিওগুলিতে দেখা গেছে, নিজেকে আলোচনার স্বর্ণ শিখরে পৌঁছাতে সাহসের সমস্ত সীমানা অতিক্রম করেছেন যুবতীরা। আর এই সমস্ত যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে হয়ে ওঠে গরম খবর।

Advertisement

সম্প্রতি ইউটিউব পাড়ায় কয়েক মিনিটের যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে ২২ বছরের এক ভারতীয় যুবতী বলিউডের অন্যতম সুপার হিট গান তথা “ছাম্মাক চাল্লো”-তে অপরীপেয় উত্তেজনা সৃষ্টি করেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, গাড়ো নীল রঙের শাড়ি পরেও নিজের শরীরের বেশিরভাগ অংশ রেখেছেন ওই যুবতী। যা তার সৌন্দর্যকে মুহূর্তের মধ্যে বাড়িয়ে দিয়েছে কয়েক গুণ। তাছাড়া শস্য ক্ষেতের মধ্যে তার সমস্ত এক্সপ্রেশন ভিডিওটিতে জীবন এনে দিয়েছে। আমরা আপনাদের বলি, সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া সাহসী এই ডান্সের ভিডিওটি ইতিমধ্যে ১০ হাজারের বেশি মানুষ উপভোগ করেছে। যারা ওই যুবতীর সাহসিকতার প্রশংসাও করেছে।

Advertisement