বিনোদন

Video: ৫ মিনিটের ভিডিও যথেষ্ট, কখনো শুয়ে তো কখনো কুর্তি তুলে, ভাইরাল গোরি নাগোরির এই পারফরম্যান্স

Advertisement

Advertisement

স্বপ্না চৌধুরী তার নাচের দক্ষতার কারণে সবার কাছে খুব প্রিয়। মিউজিক ভিডিওতে ও লাইভ অনুষ্ঠানে নাচের রানী স্বপ্না চৌধুরীর চেহারা বেশ গুঞ্জন তৈরি করেছে। স্বপ্না চৌধুরীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে প্রতিনিয়ত। মজার বিষয় হল, গোরি নাগোরি এখন স্বপ্না চৌধুরীর মতো পরিচিত হতে শুরু করেছে ক্রমাগত। অনেকে এটাও বলেন যে গোরি নাগোরি নাচ স্বপ্না চৌধুরীর চেয়ে কোনো অংশে কম নয়।

Advertisement

সম্প্রতি ইন্টারনেটে টাইট পোশাকে নাগোরির নাচ দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে। গোরি নাগোরির নাচ দেখার পর তরুণদের হৃদয়ও ধড়ফড় করতে শুরু করে। শুধু ভারতেই নয়, বিদেশেও লক্ষ লক্ষ মানুষ তার নাচ দেখার জন্য পাগল। কিছুদিন আগে গোরি নাগোরি দুবাই গিয়ে নিজের দক্ষতার পরিচয় দিয়েছিলেন। সেখানে গিয়েও যথারীতি মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি।

Advertisement
Advertisement

গোরি নাগোরির নাচ এতটাই উদ্যমী যে এক সেকেন্ডের জন্যও মানুষের চোখ তার কাছ থেকে সরানো যায় না। আজকাল গোরি নাগোরির একটি নাচের ভিডিও খুব ভাইরাল হচ্ছে। যেখানে গোরি নাগোরিকে কালো স্যুট পরে স্টেজ কাঁপাতে দেখা যায়। এই ভিডিওতে দেখা যাচ্ছে, গোরি কখনও কুর্তা তুলছেন, কখনও মঞ্চে শুয়ে নাচছেন। ৫ মিনিটের ওই ভিডিওতে গোরি নোগারির নাচ মানুষের হৃদ স্পন্দন বাড়িয়ে দিচ্ছে। গোরি নাগোরি নামে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রচুর ভিডিও রয়েছে এবং এই ভিডিওগুলিতে তাকে ঠিক স্বপ্না চৌধুরীর মতো দেখা যায়।

গোরি নাগোরি হরিয়ানার শাকিরা নামেও পরিচিত। হরিয়ানা, উত্তরপ্রদেশ, বিহার এবং রাজস্থানে গোরি নাগোরি বেশ বিখ্যাত হয়ে উঠেছেন। তারা প্রতিদিন স্টেজ শো করে থাকেন। গোরি মূলত রাজস্থানের নাগৌর জেলার বাসিন্দা।

Recent Posts