বলিউড

বয়স ৪০ পেরিয়েছে, টিভির এই সেলিব্রেটিরা এখনও সিঙ্গেল, কেন বিয়ে করেননি জানেন?

Advertisement

Advertisement

গতবছর থেকে শুরু করে চলতি বছরেও একাধিক তারকারা নিজেদের জীবনসঙ্গীকে খুঁজে নিয়েছেন। তবে এখনো বলিউডের একাধিক অভিনেত্রীরা ৫০ বছর বয়সে এসেও সিঙ্গেলই রয়ে গিয়েছেন। তাদের মধ্যে বি-টাউনের টাব্বু, আমিশা পাটেল, সুস্মিতা সেন অন্যতম। তবে এনারা ছাড়াও এমন অনেকেই রয়েছেন যারা মনের মানুষ খুঁজে না পাওয়ায় রয়ে গিয়েছেন একাই। শুধু বি-টাউন নয় টেলিভিশন জগতের একাধিক জনপ্রিয় অভিনেত্রীরাই মনের মানুষ খুঁজে না পাওয়ায় রয়ে গিয়েছেন অবিবাহিত। যাদের বিয়ের এক ঝলক দেখার জন্য আজও অপেক্ষায় আছেন তাদের অগণিত ভক্তমহল। সম্প্রতি তাদের মধ্যেই কয়েকজনের নাম প্রকাশ্যে এসেছে।

Advertisement

• সাক্ষী তানওয়ার- ছোটপর্দা হোক কিংবা বড়পর্দা কিংবা ওয়েব প্ল্যাটফর্ম সব জায়গাতেই নিজের একটা আলাদা পরিচিতি বানিয়ে নিয়েছেন এই অভিনেত্রী। ৪৯ বছর বয়সে এসেও তিনি কারোর সাথেই সাত পাকে বাঁধা পড়েননি। তবে তিনি বিয়ে না করলেও এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, তিনি বিয়েতে বিশ্বাস করেন। তবে তার কথায়, তিনি এমন কাউকে খুঁজেই পাইনি যার সাথে সারাটা জীবন কাটিয়ে দেওয়া যায় নির্দ্বিধায়। উল্লেখ্য, ২০১৮ সালে তিনি একটি কন্যা সন্তান দত্তক নিয়েছেন। আপাতত, কাজের ফাঁকে মেয়েকে নিয়েই ব্যস্ত থাকেন অভিনেত্রী।

Advertisement

• জয়া ভট্টাচার্য- জয়া ভট্টাচার্য নামটা অপরিচিত নয় কারোর কাছেই। হিন্দি টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় মুখ তিনি। ‘থোরা জমিন থোরা আসমান’ ধারাবাহিক দিয়েই দর্শকমহলে অভিনেত্রী হিসেবে নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করেছিলেন অভিনেত্রী। ৪৪ বছর বয়সেও তিনি সম্পর্কে জড়িয়ে ছিলেন। তবে সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকেই তিনি আর সেভাবে সম্পর্কে জড়াতে চাননি। তার কথায়, তার সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও তার একাধিক পুরুষ বন্ধুরা তার পিছনে পরেছিলেন। তবে আপাতত তিনি একা থাকারই সিদ্ধান্তই নিয়েছেন। অভিনেত্রীর কথায়, একটা মেয়েও একা থাকতে পারে এই কথাটা অনেকেই মেনে নিতে পারেন না। তবে একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন পশুপ্রেমীও বটে, তার ঝলক অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে।

Advertisement

• মেঘনা মালিক- হিন্দি টেলিভিশন জগতের অন্যতম বোল্ড অভিনেত্রী মেঘনা মালিক। ৫০ বছর বয়সেও তিনি যে রীতিমতো নিজের সৌন্দর্য ধরে রেখেছেন, তা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। অভিনেত্রীকে দেখেই তা স্পষ্ট হয়। বিয়ে না করলেও বিয়েতে বিশ্বাসী তিনি। আজও নিজের সঠিক মনের মানুষের জন্য অপেক্ষা করছেন মেঘনা। তবে তিনি এও বলেছেন, বেশিরভাগ সময়ই নিজেকে কাজে ব্যস্ত রাখেন অভিনেত্রী। তাই বিয়ে নিয়ে সেভাবে মাথা ঘামানোর সময় পান না তিনি। হিন্দি টেলিভিশন জগতের অন্যতম সফল ও ব্যস্ত অভিনেত্রী মেঘনা। ‘না আনা ইস দেশ লাডো’ ও ‘আম্মা জি’ এই দুই ধারাবাহিকের সূত্র ধরেই দর্শকদের মাঝে নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করেছিলেন অভিনেত্রী, যা তিনি বজায় রেখেছেন আজও।

• গ্রেসি সিং- ছোটপর্দা দিয়েই নিজের অভিনয় জগতের যাত্রা শুরু করেছিলেন গ্রেসি সিং। এরপরে তিনি ‘লাগান’, ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘গঙ্গাজল’এর মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করে দর্শকমহলে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তবে এরপরে আবারো ছোটপর্দায় ‘সন্তোষী মা শুনায়ে ব্রত কথা’ দিয়েই কামব্যাক করেছিলেন অভিনেত্রী। কিন্তু তারপর থেকে অভিনয় জগতে সেভাবে দেখা মেলেনি তার। ৪১ বছর বয়সী এই অভিনেত্রী আজও অপেক্ষায় রয়েছেন নিজের মনের মানুষের। সারাজীবন কাটানোর মতো উপযুক্ত মানুষ না পাওয়ায় আজও অবিবাহিতই রয়ে গিয়েছেন এই অভিনেত্রী। তবে মাঝে তার বিয়ের খবর কানে এসেছিল সকলের। তার কথায়, আগামী দু’বছর তার বিয়ে হওয়ার সঠিক সময়। তবে এখনো পর্যন্ত স্পষ্ট ভাষায় কিছুই জানাননি অভিনেত্রী।

• শিল্পা শিন্ডে: বেশিরভাগ দর্শকদের কাছে ‘আঙ্গুরী ভাবী’ নামেই পরিচিত শিল্পা শিন্ডে। ‘ভাবী জি ঘার পার হ্যায়’এর সূত্র ধরেই মানুষের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে ৪৪ বছর বয়সেও অবিবাহিত অভিনেত্রী। মাঝে অভিনেতা রোমিত রাজকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে বিয়ে হওয়ার আগেই সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী। কারণ তার মনে হয়েছিল অভিনেতা তার পরিবার ও তার বাবা-মাকে উপযুক্ত সম্মান দিচ্ছেন না। পাশাপাশি তার এটাও মনে হয়েছিল তিনি সারাটা জীবন এই মানুষটার সাথে কাটাতে পারবেন না। তবে তিনি বিয়েতে না করেননি। এখনো সঠিক মনের মানুষের অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। জানা যায়, তার সাথে বিয়ে ভেঙে যাওয়ার পরে অভিনেতা রোমিত রাজ টিনা কক্করের সাথে ঘর বেঁধেছেন।

• গীতা কাপুর: সিঙ্গেল সেলেবদের মধ্যে গীতা কাপুর অন্যতম। বেশিরভাগ মানুষের কাছে ‘গীতা মা’ নামেই পরিচিত তিনি। তিনি পেশায় একজন জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার। ১৫ বছর বয়স থেকেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। আজও যা সফলতার সাথে বজায় রেখে চলেছেন গীতা মা। ৪৯ বছর বয়সেও নিজের মনের মানুষের অপেক্ষায় গীতা মা। বিয়ে নিয়ে তাকে যতবারই প্রশ্ন করা হয়েছে কোনো না কোনো ছুঁতোয় সেই প্রশ্ন এড়িয়ে গেছেন তিনি। বলাই বাহুল্য, বিয়ে নিয়ে তার সিদ্ধান্ত শুধুমাত্র তিনিই জানেন। মাঝে মডেল রাজীব খিনচির সাথে গীতা কাপুরের নাম জড়ালেও সেই প্রসঙ্গে কোনদিনই মিডিয়ার সামনে কিছুই বলেননি তিনি। বর্তমানে একাধিক জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো’তে বিচারক হিসেবে দেখা মেলে গীতা কাপুরের।

Recent Posts