Categories: দেশনিউজ

‘আগামীকাল দুপুরের মধ্যে মুখ্যমন্ত্রীর নাম ঘোষণা করে দেখান’, বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়লেন কেজরিওয়াল

Advertisement

Advertisement

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল মঙ্গলবার ভারতীয় জনতা পার্টি (বিজেপি)-কে তাদের মুখ্যমন্ত্রী প্রার্থীর নাম ঘোষণা করার জন্য চ্যালেঞ্জ জানিয়েছেন এবং বলেছেন, যে কারও নামের বিরুদ্ধে তিনি লড়ার জন্য প্রস্তুত। আম আদমি পার্টির শীর্ষ নেতা বলেছেন, দিল্লির বিরোধী দলকে বুধবার দুপুর ১ টার মধ্যে অবশ্যই তার প্রার্থীর নাম ঘোষণা করতে হবে এবং বলেছেন যদি ততক্ষণে নাম না পাওয়া যায় তবে তিনি অন্য একটি সাংবাদিক সম্মেলন করবেন।

Advertisement

‘দিল্লির লোকেরা চায় বিজেপি তার মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর ঘোষণা করুক এবং আমি সেই প্রার্থীর সাথে বিতর্ক করতে প্রস্তুত। তারা যে কোনও জায়গাতেই যে কোনও স্থানে আমাকে বিতর্কে আমন্ত্রণ করতে পারেন।’ আপের নির্বাচনী ইশতেহার প্রকাশের জন্য সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

Advertisement

আরও পড়ুন : ভারতের বিরুদ্ধে ‘জিহাদ’ ঘোষনা পাকিস্তানের

Advertisement

৮ ফেব্রুয়ারি দিল্লি বিধানসভার নির্বাচনের আগে বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে আপ নেতা বলেন, ‘জনগণ তাদের মুখ্যমন্ত্রী হবে কে তা জানতে চায়। তারা বলছেন যে তারা যদি না জানে যে তাদের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে, তবে তাদের কেন ভোট দেবে? অমিত শাহ বলছেন যে আপনি আমাদের ভোট দিয়েছেন এবং আমি সিদ্ধান্ত নেব মুখ্যমন্ত্রী কে হবেন। একটি গণতন্ত্রে দেশের লোকেরাই সিদ্ধান্ত নেয় যে কোন প্রার্থী যোগ্য মুখ্যমন্ত্রী হবেন।’

এই আপ নেতা জানান, অমিত শাহ তার দলের মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর নাম আটকে রেখে দিল্লির জনগণের কাছ থেকে ‘ফাঁকা চেক’ দাবি করছেন। ‘দিল্লির জনগণ বলছেন, বিজেপিকে ভোট দেওয়ার পরে অমিত শাহ যদি অশিক্ষিত ও অযোগ্যদের নাম দেন। এটি হবে দিল্লির জনগণের সাথে বিশ্বাসঘাতকতা।’ এমনটাই দাবি করেন কেজরিওয়াল।

Recent Posts