গোপন কম্মো করছিলেন সোহম-ঋতাভরি, তাও আবার প্রকাশ্যে

Advertisement

Advertisement

কেয়া সেন : ব্রমহা জানে গোপন কম্মটি। কয়েক বছর আগে এই কথাটি পরিচিত ছিল শুধু গানের লাইন হিসেবে। তবে ইদানিং পরিণত হয়েছে সিনেমার টাইটেল-এ। অরিত্র মুখোপাধ্যায়ের পরিচালনায় ও উইনডোজ-এর প্রযোজনায় তৈরি হচ্ছে ২০২০-র নতুন বাংলা ছবি “ব্রমহা জানে গোপন কম্মটি”। 

Advertisement

Advertisement

 

Advertisement

কলকাতায় প্রায় আড়াই মাস শ্যুটিং হওয়ার পর, সম্প্রতি বোলপুর, শান্তিনিকেতনে পাড়ি দিয়েছিল গোটা টিম। অবশেষে শেষ হয়েছে সোহম-রিতাভরির গোপন কাজ-কম্ম। প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে যে বেশ ভালোই বন্ধুত্ব হয়েছে দুই তারকার তা বলাই যায়।শ্যুটিংয়ের ফাঁকে চলছে একে অপরের লেগ পুল।

অভিনেত্রীর কথায়- “ক্যামেরার বন্ধ হলেই আমার নাম রিতাভরি ভায়োলেন্ট চক্রবর্তী,জানোতো সেটা”। অন্যদিকে অভিনেতার কোথায় – ‘(মুচকি হেসে) খুবই অসুবিধা জনক মিস চক্রবর্তীর সঙ্গে কাজ করা। আমরা কিচ্ছু পারবোনা, আমাদের কোনোই বন্ধুত্ব নেই,হতাশ আমি”। কথা শুনেই রিতাভরি গাট্টা দিলো সোহমের কপালে।

 

 

 

তারকাদের পাশাপাশি ক্যাপ্টেন অফ দ্য শিপ অরিত্র-র কথায়- নন্দিতা দি আর শিবু দা, এই দুজন মানুষই আমার কাছে ফিল্ম স্কুল। ফলে আমার পরিচালনায় তাঁদের ছবি বানানোর ধরণের ছাপ থাকবেই। পাশাপাশি, ছক ভাঙা জুটিও যে মুগ্ধ করতে পারে সিনেপ্রেমীদের, তার উদাহরণ বেলাশেষে, গোত্র, রামধনু-র মতো ছবি গুলি। ফলে আমার বিশ্বাস এই ছবিতেও রিতাভরি-সোহম মন ছুঁতে পারবে সকলের। আর গোপন কম্ম যে আসলে কি তার জন্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তি পর্যন্ত।

Recent Posts