প্রথম গান প্রকাশের সাথে সাথেই #BoycottPathaan ট্রেন্ড, লোকে বলল- ‘যদি রঙ না বদলায়…’

Advertisement

Advertisement

খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে দীর্ঘ প্রতীক্ষিত শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। কয়েকদিন আগে, ১২’ই ডিসেম্বর মুক্তি পেয়েছে ছবির প্রথম গান ‘বেশরম রাঙ্গ’। আর সেই গান মুক্তি পাওয়ার পর থেকেই মিডিয়ার পাতায় এই ছবি নিয়ে বিতর্ক তুঙ্গে। বলাই বাহুল, টি-সিরিজের ব্যানারে ইতিমধ্যেই পাঠানের গান দর্শকদের একাংশের মন জয় করে নিয়েছে। পাশাপাশি ক্ষুব্ধ করেছে একাংশকেও। আপাতত তার একাধিক ঝলক মিলবে সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ‘পাঠান’এর ‘বেশরম রাঙ্গ’ তুমুল বিতর্কের সৃষ্টি করেছে। ভিডিওতে শাহরুখ খানের সাথে দীপিকা পাডুকোনের উষ্ণ রসায়ন দেখা গিয়েছে, যা খুব স্বাভাবিকভাবেই উষ্ণতা ছড়িয়েছে দর্শকমহলে। সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। ভাইরাল হওয়া গানের ভিডিওতে অভিনেত্রীর পাশাপাশি অভিনেতার শরীরী আবেদনেই তা স্পষ্ট।

Advertisement
Advertisement

উল্লেখ্য, ‘বেশরম রাঙ্গ’এ অভিনেত্রীর মনোকিনি লুকই তাকে নিয়ে তুমুল চর্চা হওয়ার অন্যতম কারণ। নিজের এই সাম্প্রতিক লুকের পাশাপাশি অভিনেত্রীর মনোকিনির রঙ নিয়েও বিতর্ক সৃষ্টি হয়েছে রাজনীতিমহলে। মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র স্পষ্ট ভাষায় জানিয়েছেন, ছবির গানের ভিডিওতে যদি অভিনেত্রীর মনোকিনির গেরুয়া রঙ পরিবর্তন করা না হয় তাহলে, মধ্যপ্রদেশে ‘পাঠান’ মুক্তি পাবেনা। গোটা মধ্যপ্রদেশ থেকে বয়কট করা হবে এই ছবি। পাশাপাশি অভিনেত্রীর লুককে কেন্দ্র করেও সোশ্যাল মিডিয়াতে দীপিকাকে একাংশের মাঝে কটাক্ষের শিকার হতে হচ্ছে।

‘পাঠান’ দর্শকমহলের পাশাপাশি শাহরুখ খান ভক্তদের জন্যও দীর্ঘ প্রতীক্ষিত একটি ছবি। তবে ছবি মুক্তির আগেই ‘পাঠান’ নিয়ে এমন বিতর্ক একেবারেই পছন্দ হচ্ছে না ভক্তমহলের। বলাই বাহুল্য, এই মুহূর্তে নিজেদের প্রিয় অভিনেতা-অভিনেত্রীকে বড়পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে দিন গুণছেন তাদের অগণিত ভক্তমহল। উল্লেখ্য, ‘পাঠান’এর পর ‘টাইগার থ্রি’, ‘জওয়ান’এর মতো একাধিক ছবি বড়পর্দায় মুক্তির অপেক্ষায় রয়েছে। আপাতত অভিনেতাকে দীর্ঘদিন পর পর্দায় ফিরে পেয়ে খুশি ভক্তরা।