মিঠুন চক্রবর্তী এই মেয়েটিকে আবর্জনার স্তূপ থেকে তুলে নিজের মেয়ের মর্যাদা দিয়েছেন, দেখতে অপ্সরার মতো, দেখুন ছবি

Advertisement

Advertisement

মিঠুন চক্রবর্তী বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেতা। আশির দশক থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত সমান তালে টলিউডের পাশাপাশি বলিউডও কাঁপাচ্ছেন তিনি। তবে ইন্ডাস্ট্রির উপর মহলের তারকা হওয়া সত্বেও অভিনেতার একটা আলাদাই মন রয়েছে। তার প্রমাণ বহুবার পেয়েছেন সকলে। সম্প্রতি তার প্রমাণ আবারও মিলেছে একটি পুরনো ঘটনার সূত্র ধরে। আপাতত সেই প্রসঙ্গেই চর্চার আলোয় মিঠুন চক্রবর্তী। উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি রাজনীতির সাথেও তার সম্পর্ক দীর্ঘদিনের।

Advertisement

সম্প্রতি মিডিয়ার মাধ্যমে আবারো একটি পুরনো ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। সকলেরই জানা মিঠুন চক্রবর্তী ও যোগিতা বালির চার সন্তান। তিন ছেলে ও এক মেয়ে। মহাক্ষয় চক্রবর্তী, দিশানী চক্রবর্তী, নাওয়াশি চক্রবর্তী, উশমে চক্রবর্তী। তবে অনেকেই হয়তো জানেন দিশানী চক্রবর্তী মিঠুন ও যোগিতা বালির দত্তক কন্যা। এক সময় মিডিয়াতে এই নিয়ে আলোচনা হয়েছিল প্রচুর। সম্প্রতি দিশানীকে দত্তক নেওয়ার সেই ঘটনাই এই মুহূর্তে আবারো চর্চার আলোয়।

Advertisement

Advertisement

শোনা যায়, সম্ভবত কন্যা সন্তান হওয়ার জন্যই দিশানীকে সদ্যজাত অবস্থায় তার পরিবারের লোকজনই আস্তাকুঁড়ে ফেলে রেখে গিয়েছিলেন। পরে পুলিশের সাহায্যেই সেই বাচ্চাটিকে উদ্ধার করা হয়েছিল। উদ্ধারের পরে তাকে একটি আশ্রমে রাখা হয়েছিল। মিডিয়াতে কিংবা সংবাদপত্রে এই খবর প্রকাশিত হওয়ার পর, তা অভিনেতার চোখে পড়তে খুব বেশি সময় নেয়নি। সেই খবর জানার পরেই অভিনেতা ও তার স্ত্রী যোগিতা বালি সিদ্ধান্ত নেন ওই পরিচয়হীন মেয়েটিকে নিজেদের পরিচয় দেবেন তারা। পরে আইনিভাবেই তাকে দত্তক নিয়েছিলেন অভিনেতা। তাকে কখনোই নিজের ছেলে মেয়েদের থেকে আলাদাভাবে দেখেননি। তাকে সবসময় সেরাটাই দেওয়ার চেষ্টা করে গিয়েছেন তারা। অভিনেতার চার সন্তানের মধ্যেই সদ্ভাব বর্তমান।

বর্তমানে দিশানী চক্রবর্তী রূপে-গুণে টেক্কা দিতে পারেন তাবড় তাবড় বলি ডিভাদেরও। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই অভিনয় দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি। তবে এখনো পর্যন্ত সেই প্রসঙ্গে কোন পাকাপোক্ত খবর মেলেনি। সোশ্যাল মিডিয়ার পাতাতেও তার আনাগোনা নেহাতই কম নয়। বিদেশ থেকে পড়াশোনা শেষ করেছেন তিনি। অভিনেতার কন্যা হিসেবে তার পরিচিতি সাধারণের মাঝে নেহাতই কম নয়। বলাই বাহুল আজকের সময়ে দিশানী যতটা সাফল্য পেয়েছেন তার কৃতিত্ব তার বাবা মিঠুন চক্রবর্তীরই। ঐদিন যদি নিজের পরিচয় তাকে না দিতেন, আজ তিনি এই জায়গায় এসে দাঁড়াতে পারতেন না। সম্প্রতি এই ঘটনার কথা পুনরায় ভাইরাল হতেই অভিনেতাকে প্রশংসায় ভরাচ্ছেন অগণিত মানুষ। উল্লেখ্য, খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে দেব ও মিঠুন চক্রবর্তী অভিনীত বাংলা ছবি ‘প্রজাপতি’। অপেক্ষায় দর্শকদের পাশাপাশি অভিনেতার ভক্তরাও।

Recent Posts