বলিউডের ‘এভারগ্রিন ম্যান’ মিলিন্দ সুমন কার ঠোঁটে ঠোঁট রাখলেন? ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

কথাতেই আছে ‘মিয়া বিবি রাজি তো কেয়া করেগা কাজি’। আর তাই ভারতের কাঙ্ক্ষিত ও ‘ফিট’ অভিনেতা মিলিন্দ সুমন বিয়ের পিঁড়িতে বসেছিলেন ২৭ এর তরুণী অঙ্কিতার সঙ্গে।একটি ফ্যাশন উইকে কাজ করতে গিয়ে মিলিন্দ সুমন আর অঙ্কিতার পরিচয় হয়। সেখানে তাঁরা জুটি হয়ে র‍্যাম্পেও হাঁটেন। এরপর কয়েকটি ম্যারাথনে অংশ নিয়েছেন একসঙ্গে। প্রেম গিয়ে পৌঁছায় বিয়ের পিঁড়িতে। সম্প্রতি এই দুই জুটির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও টি পুরনো হলেও আবার ভাইরাল হয়। স্ত্রীর ঠোঁটে ঠোঁট রেখে ঠাণ্ডা বরফের মধ্যে লিপলক। চলুন দেখি এই ভিডিও।

Advertisement

আলীবাগের একটি রিসোর্টে এই দুইজন বিয়ের পিঁড়িয়ে বসে। এই বয়সেও চূড়ান্ত প্রেমের রোগে আছন্ন অভিনেতা। শুধু প্রেম নয়, শরীরের ফিটনেসের ব্যপারে চরম সাহসী ও সচেতন। তাইতো এই মডেল অভিনেতা কখনো খালি পায়ে দৌড়চ্ছেন সেই আহমেদাবাদ থেকে মুম্বই তো কখনো কঠিন শারিরক চর্চায় মগ্ন।

Advertisement

Advertisement

এই ৫৪ বয়সি মডেলের ফিটনেস দেখলে কি ছেলে কি মেয়ে, সকলেই ভিরমি খায়। এই বয়সেও এতো তেজ, এতো উচ্ছলতা, এতো প্রাণশক্তি পান কোথা থেকে!

মাত্র ৬ বছর বয়সে সাঁতার শুরু করেছিলেন তিনি এবং হয়ে উঠেছিলেন আন্তর্জাতিক স্তরের সাঁতারু। তিনি দশ বছর বয়স থেকেই বিভিন্ন বয়সী গ্রুপে মহারাষ্ট্রের প্রতিনিধিত্ব শুরু করেছিলেন, সিনিয়র পর্যায়ে তার রাজ্যকে প্রতিনিধিত্ব করার আগে তিনি পর পর চার বছর জাতীয় সাঁতার চ্যাম্পিয়নশিপে (সিনিয়র পুরুষদের) খেতাব অর্জনের আগে যাচ্ছিলেন।

সাহসকে বরাবর টেক্কা দিয়ে চলেন মিলিন্দ। ব্যক্তিগত জীবন হোক বা কেরিয়ার সবজায়গায় ছক ভাঙ্গা গল্প শোনায় মিলিন্দ, তাইতো ২৫ বছর আগের সাহসিক ফটোশ্যুট এখনও জানান দেয় যে সাহস আর মিলিন্দ একই সঙ্গে চলেন।

Recent Posts