দ্বিতীয় পুজোয় নুসরতকে বিশেষ উপহার দিলেন নিখিল জৈন, দেখুন ছবি

Advertisement

Advertisement

বিয়ের পর স্বামী নিখিলের সাথে এই বছর নুসরতের দ্বিতীয় দুর্গাপূজা। করোনা বিধি মেনে মন্ডপে যুগলে ঠাকুর দেখতে যেতে না পারলেও দ্বিতীয়  পুজোয় নুসরতকে অপূর্ব সুন্দর উপহার দিলেন নিখিল। পেশায় পোশাক ব্যবসায়ী নিখিল নুসরতের জন্য স্পেশ‍্যাল শাড়ি ডিজাইন করেছেন। এই শাড়িতে এখনও অবধি নুসরত ফিল্মে যে কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন তার প্রত্যেকটির নাম শাড়ির গায়ে নকশা করা রয়েছে। নুসরতের সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘sosকোলকাতা ‘-য় তাঁর অভিনীত চরিত্রের নাম আমান্ডা। এই নামটিও নকশা করা হয়েছে শাড়ির আঁচলে। সবুজ -গোলাপি শিফন শাড়িটি নুসরতের সৌন্দর্যকে আরো বাড়িয়ে তুলেছে। নুসরত এই শিফন শাড়িটির সঙ্গে মানানসই একটি কুইন স্লিভ ব্লাউজ পরেছেন। ব্লাউজের ডিজাইনে অভিনবত্ব রয়েছে। এই শাড়িটি পরে নুসরত ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর ছবিগুলি দ্রুত ভাইরাল হয়ে যায়। এমনকি অনলাইনে তাঁর মত নকশার শিফন শাড়ির খোঁজ শুরু হয়ে গেছে। তবে নেটিজেনদের একাংশ মনে করছেন, মডেল-অভিনেত্রী স্ত্রী নুসরত জাহান রুহি জৈনের মাধ্যমে তাঁর কোম্পানির নতুন শাড়ির ডিজাইন লঞ্চ করলেন দুর্গাপূজা ও দিওয়ালি উপলক্ষ্যে। প্রসঙ্গত জৈন পরিবারের বৌ হিসাবে নুসরতের দ্বিতীয় দিওয়ালি হতে চলেছে এবারের দিওয়ালি।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী এনা সাহা ও প্রত্যুষ প্রোডাকশনের যৌথ প্রযোজনায় তৈরী ‘sos কোলকাতা’ ফিল্মটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। 15 ই অক্টোবর পঞ্চাশ শতাংশ দর্শকাসন নিয়ে সিনেমা হল খুলেছে। ফিল্মটি মিউজিক্যাল হিট হলেও বক্স অফিসে এখনো আশাতীত সাড়া ফেলতে পারেনি। লকডাউনের পর টলি টাউনে প্রথম শুটিং শুরু করে এনা সাহার প্রযোজনা সংস্থা। করোনা বিধি মেনে এই ফিল্মের শুটিং হয়েছে। প্রযোজকরা শুটিং-এর ফ্লোর থেকে বহু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যা থেকে নেটিজেনরা বুঝতে পারেন,এই ফিল্মটির শুটিং করোনা বিধি মেনে হয়েছে। নুসরত জাহান ছাড়াও ‘sosকোলকাতা’-য় অভিনয় করেছেন যশ দাশগুপ্ত,মিমি চক্রবর্তী প্রমুখ।

Advertisement

2018 সাল থেকে সম্পর্কে ছিলেন অভিনেত্রী নুসরত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈন। 2019 সালের 19 শে জুন নুসরত ও নিখিলের বিয়ে হয়। নুসরত হিন্দু ধর্ম গ্রহণ করেন। তাঁর নতুন নাম হয় রুহি জৈন। কিছুদিন আগে নুসরত ও নিখিলের পারিবারিক অশান্তির আভাস পাওয়া গিয়েছিল। এমনকি নুসরত হঠাৎ ঘুমের ওষুধের ওভারডোজ নেওয়ার ফলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সুস্থ হয়ে ফেরার পর পারিবারিক অশান্তির ঘটনাকে গুজব বলে উড়িয়ে দেন নুসরত।

Advertisement