বিনোদন

Bhojpuri Video: লাল ওয়ান পিস ড্রেসে আম্রপালি, লোভ সামলাতে পারছে না নিরাহুয়া, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি হল আম্রপালি দুবে (Aamrapali Dubey) ও নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua)। এই দুজনের অভিনয়ে মুগ্ধ ভোজপুরি দর্শক। অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন এদের রোম্যান্স সবসময় থাকে ভরপুর। সেইজন্য বিভিন্ন পরিচালকদের কাছেও এরাই হল বেস্ট জুটি। যাইহোক, দিন দিন সোশ্যাল মিডিয়ার দৌলতে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরি মিউজিক ভিডিও। ভাইরাল হচ্ছে বিভিন্ন ডায়লগ, গানের দৃশ্য। বহু পুরোনো সিনেমা, গান, ভিডিও হঠাৎ করে ভাইরাল হয়ে উঠছে। ফলে এই দুইয়ের জুটির চাহিদাও বাড়ছে। আট থেকে আশি প্রায় সকলেই পছন্দ করেন এই জুটির উষ্ণময় রোমান্স।

Advertisement

সম্প্রতি, নিরহুয়া এবং আম্রপালি দুবের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সিনেমার নাম হল (Nirahua Hindustani), ভিডিওটি হল – ‘ওঠালিয়া চিখে দ্য’ (Othlaliya Chikhe Da)। এই গানটি ইউটিউবে তোলপাড় করছে। ব্যাপক ভাইরাল হয়েছে এটি। মানুষ নিরহুয়া এবং আম্রপালি দুবের ভরপুর রোম্যান্স উপভোগ করছে প্রতিটি দৃশ্যের মধ্যে দিয়ে।

Advertisement

ভোজপুরি ভাষা অনেকেই বোঝেন না, তবে ওই সিনেমাগুলোর রোম্যান্টিক মশলাদার দৃশ্য অনেকেই উপভোগ করেন। সেই রোম্যান্স বা বোল্ড সিন দেখার জন্য প্রতিদিন বহু মানুষ ভিজিট করেন এই ধরনের মিউজিক ভিডিওর লিঙ্কে। চাইলে আপনিও উপভোগ করতে পারেন এই ভিডিও। তবে, বাচ্চাদের সামনে ভুলেও চালাবেন না, কারণ এই ভিডিও শুধুমাত্র প্রাপ্তব়স্কদের জন্য।

Advertisement

‘নিরহুয়া হিন্দুস্তানি’-এর ‘ওথালিয়া চিখে দা’ গানটি নিরহুয়া মিউজিক ওয়ার্ল্ডের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। যদিও এই গানটি ১০,৮৪৮,৬৯৫ জনেরও বেশি মানুষ দেখেছেন, এই গানের ভিডিওটি এখানে ১২ হাজারেরও বেশি লাইক পেয়েছে। এই গানের কথা লিখেছেন প্যারে লাল যাদব, সঙ্গীত দিয়েছেন রাজেশ রজনীশ। ‘নিরহুয়া হিন্দুস্তানি’ ছবির প্রযোজক হলেন প্রবেশ লাল যাদব এবং রাহুল খান, ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন সতীশ জৈন।

Recent Posts