বিনোদন

Nia Sharma: সাহসী ছবি পোস্ট করে নজর কাড়লেন নিয়া শর্মা, দেখুন অভিনেত্রীর কিং সাইজ বোল্ড ফটোশুটের ঝলক

Advertisement

Advertisement

শরীর প্রদর্শন করতে অভিনেত্রী নিয়া শর্মা (Nia Sharma) বেশ পারদর্শী, এমনকি টেলিভিশন জগতের অন্যতম সাহসী অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। নিয়ার পোস্ট করা প্রত্যেকটি ছবিই খুবই গ্ল্যামারাস। তিনি একাধিক ওয়েস্টার্ন পোশাকে পোজ দিয়েছেন। চলুন দেখে নেওয়া যাক নিয়ার কিছু সাহসী চেহারার ঝলক।

Advertisement

একটা সময় হিন্দি টেলিভিশনে সংস্কারী বউমার ভূমিকাতে অভিনয় করতেন নিয়া। করেছেন, ‘এক হাজারো মে মেরি বেহনা হ্যায়’-তে মানবী চৌধুরী চরিত্রে, জামাই রাজা ২.০ তে অভিনয় করেছেন, এছাড়াও তিনি অভিনয় করেছেন ‘ নাগিন ৪’ -এ বৃন্দার ভূমিকায়। ‘ ফিয়ার ফ্যাক্টর: খাত্রোঁ কে খিলাড়ি ৪’-এ অংশ নিয়েছিলেন।

Advertisement

Advertisement

২০২০ সালে খাতরো কে খিলাড়ি জিতে যাওয়ার পর থেকে নিয়া সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ হয়ে যান। প্রায় সময় তিনি তার সাহসী ছবি পোস্ট করেন। কখনো কখনো ড্রেসের জন্য কটাক্ষের শিকার হন তো কখনো কখনো তার লাস্যের ছটায় অনুরাগীরা মুগ্ধ হয়ে যায়।

বোল্ড অবতারে মাঝেমধ্যেই উঁকি দেন সোশ্যাল মিডিয়ায়। নিজের উষ্ণ লুকের মাধ্যমে বারবার নজর কেড়েছেন তিনি। নিয়ার ফ্যাশন বা স্টাইলে দেখলে মাথা ঘুরে যাবে, দিন দিন তার যৌবন ও জেল্লা দুইই বেড়ে চলেছে। ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন দুই ধরনের পোশাকে নিয়া যথেষ্ট সাবলীল। নিজেকে কিভাবে উপস্থাপন করতে হয় ক্যামেরার সামনে তা নিয়ার থেকে ভালো আর কে জানে।