বড় দুঃসংবাদ ধর্মেন্দ্রকে নিয়ে, চোখের জল ফেলছেন সমস্ত প্রিয়জনেরা, আবেগপূর্ণ পোস্ট মেয়ে ইশার

১৪ই জুন ধর্মেন্দ্রর নাতি করন দেওল দ্রিশা আচার্যের সাথে বিয়ে করেন

Advertisement

Advertisement

বিশ্বজুড়ে রয়েছে বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা। এই হিন্দি ইন্ডাস্ট্রির তারকাদের জীবনযাপন সর্বদা নজরে থাকে নেট নাগরিকদের। বলিউডের নতুন তারকা হোক কি অনেক প্রবীণ তারকা প্রত্যেকের খবর থাকে ফ্যানদের কাছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে ফ্যানরা জানতে পারেন তাদের প্রিয় তারকা কি করছেন। এই ইন্ডাস্ট্রির এক উজ্জ্বল তারকা হলেন ধর্মেন্দ্র। তিনি ভারতীয়দের জন্য একাধিক হিট বক্স অফিস সিনেমা উপহার দিয়েছেন। এখন ইন্টারনেট দুনিয়াতে সর্বদাই চর্চায় থাকেন গোটা দেওল পরিবার। সম্প্রতি ধর্মেন্দ্র ইন্টারনেট দুনিয়াতে নিজের দুঃখের কথা প্রকাশ করেছেন যা দেখে ভাবুক হয়েছেন গোটা নেটদুনিয়া।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে শেষ কয়েকদিন ধরে ব্যাপক চর্চায় রয়েছে গোটা দেওল পরিবার। আসলে আমাদের জানিয়ে রাখি গত ১৪ই জুন ধর্মেন্দ্রর নাতি করন দেওল দ্রিশা আচার্যের সাথে বিয়ে করেন। আর এই বিয়ের অনুষ্ঠানে ব্যাপক হইহুল্লোর করেন দেওল পরিবার। কিন্তু বাড়ি ফেরার পর ধর্মেন্দ্রর সাথে এমন কিছু হয় যা নিয়ে চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। আপনাদের জন্য জানিয়ে রাখি ওই বিয়ের দিনে ধর্মেন্দ্রর সাথে দেখা হয়েছিল তার প্রথম স্ত্রী প্রকাশ কৌরের। আর তারপর থেকেই ভাবুক হয়ে পড়েছেন ধর্মেন্দ্র। এমনকি সোশ্যাল মিডিয়াতে একটি দুঃখজনক পোস্টও করেছেন তিনি।

Advertisement

Advertisement

ধর্মেন্দ্র সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে লিখেছেন, “সাথ জো সাস থাক…..আচানক হাত ছোর দিয়া”। নিজের একটি পুরনো ছবি পোস্ট করে এমন ক্যাপশন দিয়েছেন প্রবীণ অভিনেতা। গত ২৫ জুন নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পুরনো ছবি পোস্ট করে এই ক্যাপশন দিয়েছেন ধর্মেন্দ্র। প্রিয় তারকার এমন দুঃখজনক পোস্ট দেখে চিন্তিত হয়ে পড়েছেন ফ্যানরা। তারা সেই পোষ্টে রীতিমতো লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন।

Recent Posts