শরীর চুয়ে পড়ছে যৌবন, সুইমিং পুলে ভেজা শরীরে উষ্ণতা ছড়াচ্ছেন পুনম দুবে, মেটালেন দর্শকদের চাহিদা (VIDEO)

Advertisement

Advertisement

জো জিতা ওহি সিকান্দার’ দিয়ে ২০১৪ সালে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পা রাখেন পুনম দুবে (Poonam Dubey), এখন চুটিয়ে একের পর এক প্রজেক্টে কাজ করছেন তিনি। সম্প্রতি তার একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে দর্শকরা ব্যাকুল।

Advertisement

পুনম সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ। তার পোস্ট করা প্রতিটি ছবিতে লেগে রয়েছে উষ্ণতার ফোঁটা। সোশ্যাল মিডিয়ায় নিজেকে বারবার বোল্ড লুকে ধরা দিয়েছেন তিনি, আর এতেই তার ফ্যান ফলোয়িং বেড়েছে হুহু করে। এই মুহূর্তে, পুনম দুবের হট ভোজপুরি গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়েছে, এবং গানটি নেটজনতা এতটাই অনুসন্ধান করেছে যে গানটি রীতিমত হিট।

Advertisement

পুনম দুবের ‘হামারি দেহিয়া কুল মালাইয়া’ (Dehiya Cool Malaiya) গানটি নিয়েই কথা চলছে, যেখানে পুনম অত্যন্ত সাহসী লুকে নিজেকে মেলে ধরেছেন। সুইমিং পুলের দৃশ্য দিয়ে গানটি শুরু। একেবারে ছিপছিপে ফিগার নিয়ে পুনম সুইমিং পুলের মজা নিচ্ছেন যা দর্শকরা ব্যাপক ভাবে উপভোগ করেছে। প্রসঙ্গত, পুনমের ভাইরাল হওয়া ‘হামারি দেহিয়া কুল মালাইয়া’ গানটি লিখেছেন প্যারে লাল যাদব এবং সঙ্গীত দিয়েছেন রাজ সেন-ধীরাজ সেন। ভিডিওটি পরিচালনা করেছেন দিলীপ গুলাটি । এই ভিডিওটি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। এবং, প্রকাশের সাথে সাথেই সেটি ভাইরাল হয়ে যায়।

Advertisement

পুনম দুবের ছবি ‘ জোদি নং-১’ থেকে নেওয়া হয়েছে এই মিউজিক ভিডিওটি। এই ভিডিওতে পুনম দুবেকে দেখা যাচ্ছে সুইমিং পুলে, এবং তাকে যথেষ্ট হট লেগেছে। তাহলে আর দেরি কেন? চলুন দেখে নিই পুনমের ভাইরাল ভিডিও।

Recent Posts