নাচের অজুহাতে সারা আলি খানকে ভুল জায়গায় স্পর্শ করা হয়েছিল, oops moments এর শিকার অভিনেত্রী

Advertisement

Advertisement

সাইফকন্যা সারা আলি খান বলিউডের অন্যতম উঠতি অভিনেত্রীদের মধ্যে একজন। সেলেব কিড হিসেবে ছোট থেকেই বেশ জনপ্রিয় তিনি। সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা। বাবা-মায়ের মতই অভিনয়কে কেরিয়ার হিসেবে বেছে নিয়েছেন সারা। ইতিমধ্যেই একাধিক হিট ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চায় থাকেন অভিনেত্রী। সম্প্রতি নিজের বানানো একটি নাচের ভিডিওর সূত্র ধরেই চর্চিত সারা।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘পিআর বলিউড’ নামের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে। ঝলকে অভিনেত্রীকে হাই হিলে ক্রপটপ ও শর্টসে দেখা গিয়েছে। এদিন নিজের কোরিওগ্রাফারের সাথেই ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন তিনি। তার কথা অনুযায়ীই নাচের স্টেপ করছিলেন অভিনেত্রী। তবে তাদের সেই নাচের ভিডিও নিয়েই যত সমস্যা। একাংশের মাঝে কটাক্ষের শিকারও হতে হয়েছে সারাকে।

Advertisement
Advertisement

তাদের এই ভিডিও দেখে একাংশের মত, অশ্লীলভাবেই একে অপরের সাথে নেচেছেন তারা। নাচের সময় অভিনেত্রীর কোরিওগ্রাফারের ভাব-ভঙ্গি পছন্দ হয়নি অনেকেরই। তাদের নাচের ঝলক দেখে একাংশের দাবি, ভিডিও বানানোর সময় অভিনেত্রীকে আপত্তিজনকভাবেই ছুঁয়েছেন তিনি। এইভাবে কখনোই নাচের ভিডিও বানানো উচিত হয়নি তার। তবে সেটি যে শুধুমাত্র নাচের খাতিরেই, তা অনেকেই মানতে নারাজ। সেই নিয়ে একাধিক কুরুচিকর মন্তব্যও করতে দেখা গিয়েছে অনেককে। বর্তমানে যার একাধিক ঝলক রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতেই। উল্লেখ্য, বর্তমানের ভাইরাল হওয়া ভিডিওটি যে বেশ কিছুসময় আগেকার, তা ঝলকে নজর রাখলেই স্পষ্ট হবে।

Recent Posts