বিনোদন

Bhojpuri: নেশা করে আম্রপালির সাথে রোমান্স করলেন নিরহুয়া, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি এমন একজন অভিনেত্রী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি-নিরহুয়া জুটির পরে সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন যিনি, তিনি হলেন মধু শর্মা। নিরহুয়া তো বটেই, খেসারি লাল যাদব সহ একাধিক ভোজপুরি অভিনেতাদের সাথে উষ্ণ রোমান্স করেছেন তিনি। শুধুমাত্র সিনেমা নয়, তারকা এই অভিনেত্রী একাধিক অ্যালবাম ভিডিও-তেও খোলাখুলি রোমান্স করেছেন।

Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি এমন একজন অভিনেত্রী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না। প্রত্যেকটি গানে বারবার সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতেও দেখা যায় এই অভিনেত্রীকে। এক কথায়, অভিনেত্রী আম্রপালির চরম সাহসিকতার কারণে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বার বার সংবাদ শিরোনামে আলোচিত হয়।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই আম্রপালি দুবে এবং নিরহুয়ার একছত্র অধিপত্য। বিগত কয়েক বছর ধরে তাদের এই জুটিকে বিশেষভাবে পছন্দ করেছেন নেটিজেনরাও। জানলে অবাক হবেন, আম্রপালি দুবে গান নিরহুয়ার সঙ্গে ৩০টিরও বেশি ছবিতে কাজ করেছেন। এছাড়া শতাধিক অ্যালবাম ভিডিওতে একত্রে কাজ করেছেন এই জুটি।

Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই জুটির পুরনো একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। যেখানে ”দুনিয়া যায় ভাদ মে” গানে আম্রপালির হট ফিগারে হৃদয় হারাতে দেখা গেছে নিরহুয়াকে। জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ইতিমধ্যে কয়েক লক্ষ বার উপভোগ করা হয়েছে। যেখানে আম্রপালি সাথে নিরহুয়ার রসালো কেমিস্ট্রি বেশ পছন্দ করেছেন নেটিজেনরা।

Recent Posts