বিনোদন

Bhojpuri: রেগে গেলেন অভিনেতা পবন সিং, যৌবন দেখিয়ে রাগ ভাঙ্গালেন মোনালিসা

ভোজপুরি ফিল্মে আইটেম গার্ল হিসেবে বার বার অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী মোনালিসাকে।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী মোনালিসা এক ব্রান্ড। তার অভিনীত সিনেমা কিংবা গানের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়। আপনারা জানলে অবাক হবেন, ভারত বর্ষ জুড়ে সেক্সি অভিনেত্রী মোনালিসার ভক্ত রয়েছে অগণিত। যারা এই অভিনেত্রীর নতুন কোন ভিডিও রিলিজ হওয়া মাত্রই লাইন দিয়ে উপভোগ করেন।

Advertisement

আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে কয়জন সাহসী অভিনেত্রী রয়েছেন, তাদের মধ্যে অন্যতম হলেন এই মোনালিসা। যিনি আইটেম গানের পাশাপাশি একাধিক সিনেমাতেও যৌবন দেখিয়ে দর্শকদের সাথে খেলা করেছেন। তার কার্ভি ফিগারে ক্লিন বোল্ড হয়েছেন লাখ লাখ মানুষ।

Advertisement

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা যেমন তার অভিনয়ের জন্য সংবাদ শিরোনামে থাকেন, ঠিক তেমনি সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের পোস্ট শেয়ার করে নেটিজেনদের আলোচনায় উঠে আসেন বারবার। মূলত, ভোজপুরি ফিল্মে আইটেম গার্ল হিসেবে বার বার অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। তার জিরো ফিগার এবং সেক্সি চাল দেখে যে কেউই দিশেহারা হতে বাধ্য। উল্লেখ্য, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে মোনালিসা খোলাখুলি অভিনয়ের জন্য পরিচিত।

Advertisement

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে অভিনেত্রী মোনালিসার একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে তাকে সুপারস্টার পবন সিংয়ের সঙ্গে জুটি বেঁধে রোমান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, কোন কারনে অভিনেত্রী মোনালিসার উপর রেগে রয়েছেন অভিনেতা পবন সিং। আর অভিনেত্রী নিজের যৌবন দেখে পবন সিংয়ের রাগ ভাঙ্গানোর প্রচেষ্টা করছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, মোনালিসার প্রচেষ্টা সফল হওয়ার পর তার সাথে উষ্ণ যৌবনের খেলায় মেতে উঠেছেন পবন সিং। দেখুন এই সাহসী ভিডিও-

Recent Posts