বিনোদন

Bhojpuri Video: আম্রপালির সাথে রোমান্টিক হয়ে উঠলেন নিরহুয়া, এরপর চলল ঘনিষ্ঠ রোমান্স

আম্রপালি এবং নিরহুয়ার এই রোমান্টিক ভিডিওটি বেশ পছন্দ করেছেন নেটিজেনরা।

Advertisement

Advertisement

আজকাল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সোশ্যাল মিডিয়ায় একের পর এক রোমান্সে পরিপূর্ণ ভিডিও শেয়ার করা হচ্ছে। যে ভিডিওগুলি রাতের ঘুম কেড়ে নিচ্ছে তরুণদের। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বর্তমানে বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি পেতে ভোজপুরি সিনেমা এবং গানের ভিডিও উপভোগ করছেন নেটিজেনরা। বিশেষত, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে শেয়ার করা রোমান্সে পরিপূর্ণ ভিডিওগুলি দেখতে বেশি পছন্দ করছেন নেটিজেনরা।

Advertisement

যদি স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন উপভোগ করতে চান, তবে আজকের এই সংক্ষিপ্ত নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য। আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে রোমান্টিক জুটি হিসেবে বিবেচনা করা হয় আম্রপালি এবং নিরহুয়াকে। যাদের জুটিকে কেন্দ্র করে ৩০টির বেশি সিনেমা এবং কয়েক শতাধিক গান চিত্রায়িত হয়েছে। তাদের দুজনের রোমান্সে পরিপূর্ণ গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

উল্লেখ্য, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি এমন একজন অভিনেত্রী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না। প্রত্যেকটি গানে বারবার সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতেও দেখা যায় এই অভিনেত্রীকে। এক কথায়, অভিনেত্রী আম্রপালির চরম সাহসিকতার কারণে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বার বার সংবাদ শিরোনামে আলোচিত হয়।

Advertisement

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে এই তারকা জুটির একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। নিরহুয়া এবং আম্রপালি দুবে অভিনীত জনপ্রিয় ফিল্ম “নিরহুয়া হিন্দুস্তানি 3”-এর ‘মাজা মারে মে তুরবা গহনওয়া’ গানটি মানুষকে পাগল করে তুলেছে। যেখানে এই দুই তারকার চমৎকার রসায়ন উত্তাপের সৃষ্টি করেছে নেটিজেনদের মনে। এই বেলা আপনিও উপভোগ করুন ভিডিও-