বিনোদন

Bhojpuri: অক্ষরা সিংয়ের শরীর নিয়ে খেলা করলেন নিরহুয়া, এই ভাবে করলেন রোমান্স

তারকা অভিনেতা নিরহুয়ার বিপরীতে যে সমস্ত অভিনেত্রীরা খোলামেলা রোমান্স করেছেন, তারাই সুপারহিট প্রমাণিত হয়েছেন।

Advertisement

Advertisement

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্সে ভরপুর গানের ভিডিও। বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি পেতে বর্তমানে বেশিরভাগ মানুষ পছন্দ করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই সমস্ত সাহসী গানের ভিডিওগুলি। আর যদি ভোজপুরি ইন্ডাস্ট্রির সাহসী অভিনেত্রীর কথা বলি, তবে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে আজ চরম সফলতার সিংহাসনে পৌঁছেছে এই ইন্ডাস্ট্রি।

Advertisement

তবে তারকা অভিনেতা নিরহুয়ার বিপরীতে যে সমস্ত অভিনেত্রীরা খোলামেলা রোমান্স করেছেন, তারাই সুপারহিট প্রমাণিত হয়েছেন। বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে নিরহুয়ার বিপরীতে চরম রোমান্স করতে দেখা গেছে সেক্সি অভিনেত্রী অক্ষরা সিংকে। যা ঘাম ঝরিয়ে দিচ্ছে নেটিজেনদের।

Advertisement

আমরা আপনাদের বলি, ভোজপুরি এই অভিনেত্রীর হট ফিগারে বোল্ড হয়েছেন লাখ লাখ যুবক। যারা আজকের দিনে বলিউডের জনপ্রিয় আইটেম ডান্সারদের ছেড়ে হৃদয় দিয়েছেন ভোজপুরি অক্ষরা সিংয়ের দিকে। উল্লেখ্য, যদি কোন অভিনেত্রী তরুণ প্রজন্মের সামনে নিজেকে সাহসের সর্বোচ্চ সীমায় নিয়ে গিয়ে থাকেন তিনি হলেন এই অক্ষরা সিং।

Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রী অক্ষরা সিংয়ের একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে সুপারস্টার নিরহুয়ার বিপরীতে ‘’রাতি কে রাত দেড় পিএম’ গানে চরম সাহসিকতা দেখাতে দেখা গেছে। আমরা আপনাদের বলি, গানটি ভোজপুরী ফিল্ম ‘জান লেবু কা’ থেকে নেওয়া হয়েছে। যেখানে অক্ষরা সিংয়ের কার্ভি ফিগারে ক্লিন বোল্ড হতে দেখা গেছে নিরহুয়াকে। দেখুন ভাইরাল ভিডিও-

Recent Posts