Categories: বিনোদন

‘জেলার‘ সিনেমার গানে ব্যাপক নাচ করলেন ভোজপুরি তারকা অক্ষরা সিং, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

সোশাল মিডিয়াতে রিল ভিডিও প্রধান আকর্ষণ হয়ে উঠেছে

Advertisement

Advertisement

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন। এই ইন্ড্রাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয় অক্ষরা সিং।

Advertisement

আজকাল মিউজিক ভিডিওর পাশাপাশি সোশাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন তারকারা। আসলে নিজেদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য প্রায় ফটোশুট বা রিল বানিয়ে পোস্ট করেন তারকারা। আর এই সোশাল মিডিয়া জগতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে অক্ষরা সিংয়ের। মাঝে মাঝেই তিনি রিল ভিডিও পোস্ট করে লাইমলাইট নিজের দিকে করে নেন। সম্প্রতি তাঁর একটি রিল ভিডিও ব্যাপক চর্চায় রয়েছে।

Advertisement

এই ভাইরাল রিল ভিডিওতে অক্ষরা সিং তামান্না ও রজনীকান্তের জেলার সিনেমার ‘কাওয়ালা‘ গানে নাচতে দেখা গেছে। গানের তালে তালে তাঁর নাচ সত্যিই অবাক করবে আপনাকে। তাঁর পরনে রয়েছে সাদা জামা ও নীল জিন্সের প্যান্ট। তাঁকে যে ব্যাপক সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। প্রচুর মানুষ ভিডিওটি দেখেছেন ও ৬০ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। আপনি এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement