মিউজিক

Bhojpuri Song: ‘জীজা জী কে ভাই সে’র সুরেই মজেছে ভোজপুরি দর্শকদের একাংশ, হিট ঋত্বিক-শিবানীর রোমান্স

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি নতুন গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুই তরুণ তারকাকে। ভাইরাল হওয়া গানে শিবানী সিং ও ঋত্বিক সিংকে দেখা গিয়েছে। এনারা দুজনেই বর্তমানে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই তরুণ পরিচিত তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে হাজারে কথা বলছে।

Advertisement

শিবানী সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী ও পরিচিত অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের একাংশের মাঝে। সম্প্রতি ‘জীজা জী কে ভাই সে’র তালেই পর্দায় ঋত্বিক সিংয়ের সাথে রোমান্টিক হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ঝলকে একেবারে সাজানো গোছানো সেটেই এই দুই তরুণ তারকাকে উল্লেখ্য গানের তালেই অনক্যামেরা নাচতে দেখা গিয়েছে। এই মুহূর্তে সকলের জন্য রইল সেই ঝলক, দেখে নিন।

Advertisement
Advertisement

সাম্প্রতিক ঝলকটি দু’দিন আগে ‘এক নম্বর মিউজিক’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। ইতিমধ্যেই সেই ঝলক দেখে ফেলেছেন ৪০ হাজারের কাছাকাছি মানুষ। উল্লেখ্য গানটি ঋত্বিক সিং ও শিবানী সিংয়ের গাওয়া। এই গানের কথা দিয়েছেন সন্তোষ রাজা। সুর দিয়েছেন রসান হেগড়ে। আপাতত, তাদের সেই ভিডিওই এখন ভাইরাল একাংশের মাঝে। সেই সূত্রেই চর্চার আলোয় এই দুই তারকা।

Recent Posts