বিনোদন

Bhojpuri: নিধি ঝাঁ-কে বিছানায় ফেলে মজা নিলেন পবন সিং, দেখুন রোমান্সে ভরপুর ভিডিও

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রীর সাথে সারারাত বিছানায় ফেলে রোমান্স করছেন পবন সিং।

Advertisement

Advertisement

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভোজপুরি ভিডিও। মূলত, সাহসীকতার জন্য আজকের দিনে দাড়িয়ে বলিউড বা টলিউড অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীরা। তাছাড়া গ্রামের সাধারণ মানুষও নিজের কর্মকাণ্ডের মাধ্যমে এক মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। তবে সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি কিংবা ভিডিও শেয়ার করে আজকের দিনে ভাইরাল হচ্ছেন বেশিরভাগ মানুষ।

Advertisement

আপনারা নিশ্চয়ই ইতিপূর্বে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুপার হিট অভিনেত্রী নিধি ঝাঁ-র একাধিক ভিডিও উপভোগ করেছেন। মূলত তিনি তার কার্ভি ফিগার এবং হটনেসের কারণে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছেন। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটিতে লাবণ্যময়ী এই অভিনেত্রীকে সাহসিকতার চরম সীমানা অতিক্রম করতে দেখা গেছে।

Advertisement

ভোজপুরি অভিনেতা পবন সিং এবং অভিনেত্রী নিধি ঝা-এর ‘চিপ ডাল দেবা নেট পে’ গানটি আজকাল ভাইরাল হচ্ছে। ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রীর সাথে সারারাত বিছানায় ফেলে রোমান্স করছেন পবন সিং। ভাইরাল এই ভিডিওটির প্রতিটা দৃশ্য এতটাই সাহসিকতায় ভরপুর যে, লাইন দিয়ে উপভোগ করছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। নেটিজেনরা এই ভিডিওটি এতটাই পছন্দ করেছেন যে, সোশ্যাল মিডিয়ায় বারবার উপভোগ করছেন ভিডিওটি। আপনার জন্যও রইল সাহসিকতায় ভরপুর ভিডিও-

Advertisement

Recent Posts