বিনোদন

(VIDEO) চাঁদনি কি জওয়ানি দেখে রোমান্টিক হয়ে উঠলেন পবন সিং, শোবার ঘরে এমন কাজ করলেন

পবন সিং এর মিউজিক ভিডিও হোক কি সিনেমা সবকিছুই চোখের পলকে ভাইরাল তালিকায় নাম লেখায়

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী চাঁদনি সিং।

Advertisement

এছাড়া এই ভোজপুরি ইন্ডাস্ট্রির উন্নতিতে অক্লান্ত পরিশ্রম করছেন সুপারস্টার ভোজপুরি অভিনেতা পবন সিং। একের পর এক হিট সিনেমা করে ভারতীয় দর্শকদের সামনে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুনাম ছড়িয়ে দিচ্ছেন তিনি। এই অভিনেতার ফ্যান ফলোইং একদম কম নয়। তাইতো পবন সিং এর মিউজিক ভিডিও হোক কি সিনেমা সবকিছুই চোখের পলকে ভাইরাল তালিকায় নাম লেখায়। সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী মনি ভট্টাচার্যের সাথে পবন সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement
Advertisement

পবন সিং এবং চাঁদনি সিংয়ের নতুন সিনেমার নাম, ‘মাহ কে দেখা দেম‘। এই গানটি প্রকাশের সাথে সাথে এই গানটিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মধ্যে তোলপাড় সৃষ্টি করছে। এই গানটি মাত্র ২ দিন আগে প্রকাশ পেয়েছে। এতে তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হবে আপনার। অভিনেত্রীর কিলার সেক্সী এক্সপ্রেশন মন জয় করে নেবে আপনাদের। ২ দিনে গানটি ১.৪ মিলিয়ন মানুষ দেখেছেন। আপনিও দেখতে চাইলে এখানেই দেখে নিন ভাইরাল ভিডিওটি।

Recent Posts