বিনোদন

Bhojpuri: মহিমা সিং-কে দেখে রোমান্টিক হয়ে উঠলেন খেসারি লাল যাদব, লাখ লাখ ভিউ পেয়েছে এই ভিডিও

খেসারি লাল যাদবের সাথে বন্য রোম্যান্স করে সংবাদ শিরোনামে উঠে এলেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রী মহিমা সিং।

Advertisement

Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারহিট অভিনেতা খেসারি লাল যাদবের পরিচয় নিঃসন্দেহে আপনাদের বলে দিতে হয় না। তিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রোমান্স কিং নামে পরিচিত। বিগত কয়েক বছর ধরে ভোজপুরি সুপার হিট অভিনেতা নিরহুয়াকে টক্কর দিচ্ছেন পবন সিং। মোনালিসা, আম্রপালি, অক্ষরা সিংয়ের মত সুপারহিট অভিনেতা-অভিনেত্রীদের সাথে একাধিক সিনেমায় কাজ করেছেন অভিনেতা খেসারি লাল যাদব। ফলে স্বাভাবিকভাবে ধারণা করা সম্ভব, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কতটা জনপ্রিয় এই অভিনেতা।

Advertisement

বর্তমানে সুপারহিট এই অভিনেতার একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেট পাড়ায়। আপনি জানলে অবাক হবেন, ভাইরাল এই ভিডিওটি ইউটিউবে ইতিমধ্যে কয়েক লক্ষ বার উপভোগ করেছেন নেটিজেনরা। আমরা আপনাদের বলি, ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদব একাধারে যেমন সেক্সি অভিনেত্রী মোনালিসা এবং অক্ষরা সিংয়ের সঙ্গে রোমান্স করেছেন, তেমনি রোমান্স করেছেন কাজল রাঘওয়ানির মত হট অভিনেত্রীর সাথেও।

Advertisement

এবার খেসারি লাল যাদবের সাথে বন্য রোম্যান্স করে সংবাদ শিরোনামে উঠে এলেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রী মহিমা সিং। আমরা আপনাদের বলি, মহিমা সিং এমন একজন হট অভিনেত্রী, যিনি নিজের কার্ভি ফিগারের মাধ্যমে পরিচিতি লাভ করেছেন সোশ্যাল মিডিয়ায়। প্রত্যেকটি ভিডিওতে খোলামেলা পোশাকে অভিনয় করতে ভালোবাসেন এই অভিনেত্রী। যা দর্শকদের কাছে তাকে আরও আকর্ষণীয় করে তোলে। যদি এই মুহূর্তে আপনি উষ্ণতা অনুভব করতে চান তবে এক্ষুনি ‘মুহ মারে রাজা’ গানটি উপভোগ করুন-

Advertisement