মিউজিক

VIRAL: রাত ১২টায় রানি চ্যাটার্জিকে বন্ধ ঘরে রোমান্স করতে দেখা গেল এই অভিনেতার সাথে, ব্যাপক ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে রানী চ্যাটার্জী ও অবদেশ মিশ্রাকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

রানী চ্যাটার্জী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘মাজা মুলাকাত কে’ এই গানের তালেই পর্দায় অবদেশ মিশ্রার সাথে রোমান্টিক হতে দেখা গিয়েছে রানী চ্যাটার্জীকে। ক্যামেরার সামনে একটি ঘরের মধ্যেই ঘনিষ্ঠ দৃশ্যে দেখা মিলেছে তাদের। গানের দৃশ্য চলাকালীন একে অপরের সাথে চূড়ান্ত রোমান্টিক হয়েছেন এই অনস্ক্রিন তারকা জুটি। আর তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের, সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। গোটা ভিডিওটি দেখলেই সবটা স্পষ্ট হবে।

Advertisement
Advertisement

‘বিহারী উড’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ৬ বছর আগে এই ভোজপুরি গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে যা লাখো মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ইতিমধ্যেই ৮৫ লাখ মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। উল্লেখ্য গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘ইচ্ছাধারী’র। এই গানের কথা দিয়েছেন আজাদ সিং। সুর দিয়েছেন ছোটে বাবা। ছবিতে গানে কন্ঠ দিয়েছেন মোহান রাথর ও অলকা ঝাঁ। ২০১৬ সালের এই ভোজপুরি ছবির গানের দৃশ্যের সূত্র ধরেই আপাতত নেটদুনিয়ায় ভোজপুরি দর্শকদের মাঝে চর্চায় এই অনস্ক্রিন তারকা জুটি।

Recent Posts