Bhojpuri Song: পবন সিং এবং কাজলের রোম্যান্টিক গানের ভিডিও দেখে হুঁশ উড়ল ভক্তদের

এই ভিডিওতে দুজনের রোম্যান্স চরম মাত্রায় পৌঁছেছে

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার পবন সিং ওরফে পবন সিংর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র তার নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়ে যায়। তার মত তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় পৌঁছেছে। তিনি ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ের মত রাজ্যে পবন সিংের ছবি এসেছে মানেই সুপারহিট।

Advertisement

বর্তমানে ইউটিউবে পবন সিং এবং কাজল রাগবানির এই জুটিকে অনেকেই পছন্দ করছেন। যারা ভোজপুরি সিনেমা দেখতে পছন্দ করেন এবং ভোজপুরি সিনেমার সঙ্গে যোগাযোগ রাখতে পছন্দ করেন তাদের জন্য এই সিনেমাটি এবং এই সিনেমার একটি গান অত্যন্ত পছন্দের বিষয় হয়ে উঠেছে। এই মুহূর্তে এই সিনেমার একটি গান ইউটিউবে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে এবং প্রায় ১৭ লক্ষ মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন।

Advertisement
Advertisement

এই গানের ভিডিওর নাম – চল চলা রানী রিহার্সাল করা দি।’। এই গানটি পবনের সিনেমা ম্যানে উনকো সাজন চুন লিয়া থেকে নেয়া হয়েছে। এই গানে নিজেদের গলা দিয়েছেন পবন সিং ও ইন্দু সোনালী। ভোজপুরি মুভি এবং অন্যান্য গান যারা দেখতে ভালোবাসেন তাদের জন্য এই গানটি বেশ পছন্দের হয়ে উঠেছে। এই গানে নীরহুয়া এবং কাজলের কেমিস্ট্রি সকলের নজর কেড়েছে। এই গানটি লিখেছেন প্যরে লাল যাদব। এই গানের সংগীত দিয়েছে বিনয় নির্মল। উত্তরপ্রদেশ ও বিহারে এই গানটি এই মুহূর্তে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।