বিনোদন

Neelam Giri: ঘাতকের স্টাইলে নেচে তরুণদের ঘুম ওড়ালেন নীলম গিরি, দেখুন ভাইরাল ভিডিও

আপনারা নিশ্চয়ই ইতিপূর্বে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুপার হিট অভিনেত্রী নীলম গিরির একাধিক ভিডিও উপভোগ করেছেন।

Advertisement

Advertisement

বর্তমানে ভোজপুরি গান যেন তরুণদের কাছে ক্রেজ হয়ে উঠেছে। যেকোনো অনুষ্ঠানে লাউড স্পিকারে ভোজপুরি গান বাজিয়ে আনন্দ উদযাপন করতে দেখা যাচ্ছে বেশিরভাগ যুবক-যুবতীদের। এক কথায় বলিউডের গণ্ডি কাটিয়ে আজকের দিনে ভোজপুরি গান গুলি হয়ে উঠেছে বিনোদনের নতুন মাধ্যম। যেখানে কয়েক বছর আগে বিনোদন মানেই ছিল বলিউডের একচ্ছত্র অধিপত্য, সেখানে আজকের দিনে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বিনোদনের নতুন মাত্রা যোগ করেছে নতুন প্রজন্মের যুবক-যুবতীদের জন্য।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি এবং নিরহুয়ার জুটিকে সুপারহিট মনে করা হলেও এমন অনেক অভিনেত্রী রয়েছেন, যারা তাদের চরম সাহসিকতার মাধ্যমে ঘুম উড়িয়েছেন তরুণদের। আপনারা নিশ্চয়ই ইতিপূর্বে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুপার হিট অভিনেত্রী নীলম গিরির একাধিক ভিডিও উপভোগ করেছেন। মূলত তিনি তার কার্ভি ফিগার এবং হটনেসের কারণে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছেন। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটিতে লাবণ্যময়ী এই অভিনেত্রীকে সাহসিকতার চরম সীমানা অতিক্রম করতে দেখা গেছে।

Advertisement

আমরা আপনাদের বলি, নীলম গিরি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ট্রেন্ডিং গার্ল হিসেবে পরিচিত। যার হট ডান্সের ভিডিওগুলি উপভোগ করতে বেশ পছন্দ করেন তরুণরা। বর্তমানে জনপ্রিয় এই অভিনেত্রীর ‘বিট জয়ী সাওয়ান’ গানে ডান্সের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে মিডিয়াপাড়ায়। যেখানে তাকে সাদা শাড়িতে বৃষ্টির মধ্যে উত্তেজনা পূর্ণ ডান্স করতে দেখা গেছে। ভাইরাল এই ভিডিওটি কয়েক বছর আগে “নিরহুয়া মিউজিক ওয়ার্ল্ড” চ্যানেলের মাধ্যমে শেয়ার করা হয়েছে ইউটিউবে। আপনারা জানলে অবাক হবেন, কয়েক মিনিটের এই ভিডিওটি ইতিমধ্যে ৪ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। রইল লিংক-

Advertisement

Recent Posts