ভাইরাল & ভিডিও

VIRAL: কাজল ও খেসারি লাল যাদব এক গভীর রাতে এমন হট ডান্স করলেন, ঘুম উড়ল পুরুষ ভক্তদের

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে কাজল রাগওয়ানি ও কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

কাজল রাগওয়ানি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘না ছেড়ো না পিয়া’ গানের তালেই পর্দায় কেশরী লাল যাদবের সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী। রাতের বেলাতেই খোলা আকাশের নীচে একে অপরের সাথে রোমান্টিক হয়েছেন তারা। আর তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের, তা গানের গোটা ভিডিওটা দেখলেই স্পষ্ট হবে।

Advertisement

‘এসআরকে মিউজিক’ নামের ইউটিউব চ্যানেলের মাধ্যমে ৪ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘ম্যা শেহেরা বান্ধকে আউঙ্গা’র গান ‘না ছেড়ো না পিয়া’। ৪ বছর পার হয়ে গেলেও এই গানের জনপ্রিয়তা ভোজপুরি দর্শকদের মধ্যে কমেনি এতোটুকুও। ইতিমধ্যেই ৩৭ লাখের বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে এই ভিডিওটি। উল্লেখ্য, গানের কথা দিয়েছেন আজাদ সিং। সুর দিয়েছেন রাজনিশ মিশ্র। কন্ঠে ছিলেন রাজনিশ মিশ্র ও পামেলা জৈন। আপাতত, এই পুরনো গানের ভিডিও সূত্র ধরেই চর্চায় এই তারকা জুটি। রইল সেই ভিডিও।

Advertisement

Recent Posts