বিনোদন

Bhojpuri: মধ্যরাতে লাইট বন্ধ করে আম্রপালির সাথে রোমান্স করলেন নিরহুয়া, নেটিজেনদের ঘাম ঝরিয়ে দিচ্ছে এই ভিডিও

আপনারা জানলে অবাক হবেন, নিরহুয়া এবং আম্রপালি একত্রে ৩০টির বেশি সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি এই মুহূর্তে ভারতের সবচেয়ে আলোচিত ফিল্ম ইন্ডাস্ট্রি গুলির মধ্যে অন্যতম। বিগত এক দশকে এই ফিল্ম ইন্ডাস্ট্রি সাহসিকতার দিক থেকে প্রভূত উন্নতি সাধন করেছে। রোমান্টিক সিনেমা থেকে শুরু করে রোমান্টিক গান, সর্বক্ষেত্রে বারবার আলোচিত হয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আর এই ইন্ডাস্ট্রিকে আলোচনার শীর্ষে নিয়ে এসেছেন তারকা জুটি আম্রপালি এবং নিরহুয়া।

Advertisement

বিগত ১০ বছরেরও বেশি সময় ধরে একের পর এক উত্তেজনা পূর্ণ ভিডিও চিত্রায়িত হয়েছে এই তারকা জুটির উপর। আমরা আপনাদের বলে রাখি, বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই তারকা জুটির কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে এলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। সাহসিকতার পাশাপাশি চরম রোমান্স থাকার কারণে নেটিজেনরা এই জুটির ভিডিওগুলি বিশেষভাবে উপভোগ করেন।

Advertisement

আপনারা জানলে অবাক হবেন, নিরহুয়া এবং আম্রপালি একত্রে ৩০টির বেশি সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া শতাধিক অ্যালবাম গানে একে অন্যের সাথে করেছেন চরম রোমান্স। আমরা আপনাদের বলি, সোশ্যাল মিডিয়ায় আম্রপালি এবং নিরহুয়ার অনবদ্য রোমান্স দেখে তীব্র শীতের মধ্যেও চরম উত্তেজনা অনুভব করেন তাদের ভক্তরা। শুধু তাই নয়, তাদের কোন নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে এলেই মুহূর্তের মধ্যে সেটি কোটি ভিউস অর্জন করে নেয়।

Advertisement

দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবের যে ভিডিওটি ভিডিও গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে সেখানে দেখা যাচ্ছে আম্রপালির সাথে সাহসী স্টাইলে নাচ করছেন নিরহুয়া। ‘দুনিয়া যায় চাহে ভাদ মে’ গানে আম্রপালির রসালো যৌবন দেখে অশান্ত নিরহুয়ার রোমান্স করার আগ্রহ দেখে এই তীব্র শীতের মধ্যেও চরম উত্তেজনা অনুভব করছেন নেটিজেনরা। আপনিও উপভোগ করুন এই ভিডিওটি-

Recent Posts