বলিউড

কমলা ওয়ান পিসেই নজর কেড়েছেন‌ অভিনেত্রী Monalisa, সৌন্দর্যে মুগ্ধ করবে (VIEW PHOTOS)

Advertisement

Advertisement

অভিনয় জগৎ-এর একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি। থেকে থেকেই তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নজরকাড়া। তারা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার ও স্বামী বিক্রান্তের সাথে সময়ও কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলকও নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে। আর খুব স্বাভাবিকভাবেই তা ভাইরাল হয় নিমেষে।

Advertisement

খুব সম্প্রতি জিও স্টুডিও আয়োজিত একটি অনুষ্ঠানে হাজির ছিলেন মোনালিসা। সেখানে উপস্থিত ছিলেন একাধিক ছোট বড়-তারকারাও। এদিন কমলা রঙের একটি ওয়ান সাইডেড অফশোল্ডার ওয়ানপিসে ছিলেন অভিনেত্রী। টপনটে মানানসই দুল পরেছিলেন কানে। নিয়েছিলেন নুড গ্লসি মেকাপও। পরেছিলেন মানানসই রূপালী রঙের হাই হিল। সাথে ঠোঁটে বজায় রেখেছিলেন হাসি, যা দেখে আবারো ঘায়েল একাংশ। অবশ্য সেই ঝলক কমেন্টবক্সে নজর রাখলেই মিলবে। আপাতত, নিজের ক্যাপশনের সূত্র ধরে জিও স্টুডিওর গোটা টিম ও তার লুক সেট করার জন্য সকলকে ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী।

Advertisement