বলিউড

কাজলের মুখ দেখতেও পছন্দ করেননি অজয় ​​দেবগন, বিয়ে করতে হয়েছিল, এই কারণ

Advertisement

Advertisement

৯০-দশকের অন্যতম জনপ্রিয় জুটি অজয় দেবগন ও কাজল। সেই শুরুর সময় থেকে অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও জুটি বেঁধেছেন তারা। তাদের একসাথে দেখতে পছন্দও করেন সাধারণমহল। তবে এই মুহূর্তে তাদেরই জীবনের এক বড় সত্যি প্রকাশ্যে এসেছে, যা শোনার পর থেকে অবাক হচ্ছেন ভক্তমহলের পাশাপাশি সমগ্র নেটদুনিয়াও।

Advertisement

মিডিয়া সূত্রে জানা গিয়েছে, শুরুর দিকে কাজলকে একেবারেই পছন্দ করতেন না অজয় দেবগন। তিনি খুবই ছটফটে ছিলেন। কোন কথা গভীরভাবে বোঝার চেষ্টা করতেন না তিনি। আর এই কারণবশতই তার সামনেও আসতে নারাজ ছিলেন অভিনেতা। তবে পরবর্তীকালে ধীরে ধীরে সেই অভিনেত্রীকেই তার মনে ধরে। আস্তে আস্তে তাদের মাঝে বোঝাপড়া গভীর হয়। পরবর্তীকালে একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। তাদের দুই সন্তান, ছেলে যুগ ও মেয়ে নাইসা। আপাতত, নিজেদের এই খবরের সূত্র নেটজনতার একাংশের মাঝে চর্চিত এই তারকা জুটি।

Advertisement

Advertisement

উল্লেখ্য, সম্প্রতি কাজল ও অজয় দেবগন সংক্রান্ত এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই শোরগোল পড়েছে গোটা মিডিয়ামহলে। এই সংবাদের শুরুতে এই তারকা জুটির অনুরাগীমহল কিছুটা ঘাবড়ে গেলেও, পরে স্বস্তির নিঃশ্বাস নিয়েছেন। তারা কখনোই চান না তাদের প্রিয় জুটি একে অপরের থেকে আলাদা হয়ে যাক। এই পুরো ব্যাপারটিই যে একেবারে মজার ছলে লেখা হয়েছে, তা এখন বুঝতে বাকি নেই কারোরই।