বলিউড

Urfi Javed: এমন পোশাকে উরফি জাভেদ, দেখে চোখ ঢাকলেন অনুরাগীরা

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই। সম্প্রতি আবারো নিজের সাম্প্রতিক লুকের সূত্র ধরেই চর্চায় উরফি।

Advertisement

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক, মেটালের চেন সবকিছু দিয়েই বানিয়ে ফেলেছেন নিজের পোশাক। আর সেইসমস্ত অদ্ভুত পোশাকের সূত্র ধরে প্রায়ই মিডিয়ার পাতায় ও নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। কয়েকদিন আগে তো জিন্স কেটেই বানিয়ে ফেলেছিলেন পোশাক, যা দেখে চমকে গিয়েছিলেন পাপারাজিৎরাও। তবে এবার আবারো পাপারাজিৎদের পাশাপাশি সকলকে অবাক করে মিডিয়ার পাতায় সকলের নজর কাড়লেন অভিনেত্রী।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে একটি কালো ফুলস্লিভ কাস্টোমাইজ ওয়ান পিসে দেখা গিয়েছে। তার এই পোশাকের সামনেই আঁকা ছিল স্তনযুগল। আঁকাটি যে বেশ দক্ষতার সাথেই আঁকা হয়েছিল, সেকথা আর আলাদাভাবে বলার নয়। এদিন চুল বেঁধে হালকা মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি পরেছিলেন গোলাপি হাই হিলও। সেই ঝলকও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। আপাতত, তার এই কাস্টোমাইজ পোশাক দেখেই এখন চোখ ঢাকছেন অধিকাংশ নেটজনতা। এমনকি নিজের ক্যাপশনে আর্টিস্টের নামও লিখে দিয়েছেন তিনি। পাশাপাশি ধন্যবাদও জানিয়েছেন তাকে। উল্লেখ্য, এই মুহূর্তে নিজের এই সমস্ত ছবি শেয়ার করে নিয়েই একাংশের মাঝে তুমুল কটাক্ষের মুখে উরফি। তার ঝলকও মিলবে সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

Advertisement

Recent Posts