ভাইরাল & ভিডিও

Monalisa: গোলাপি রঙের রিভিলিং গাউনে স্পষ্ট ক্লিভেজ, নতুন ছবিতে নতুন চমক অভিনেত্রী মোনালিসার

ছবিটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আসতে না আসতেই হয়ে উঠেছে ভাইরাল

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমার সবথেকে বড়ো কিছু সুপারস্টারের মধ্যে একজন হলেন অবশ্যই অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। বাংলা থেকে নিজের অভিনয়ের যাত্রা শুরু করলেও, তিনি সাফল্য পেয়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। সেই জগতে এখন তিনি রীতিমতো কুইন হয়ে উঠেছেন। তিনি নিজের গ্ল্যামারাস লুকের মাধ্যমে মাঝেমধ্যেই নিজের ভক্তদের চমক দিতেই থাকেন। নতুন সিনেমা হোক কিংবা নতুন ইনস্টাগ্রাম পোস্ট, সব কিছুর মাধ্যমেই নিজের ভক্তদের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তিনি নিজের একটি আলাদা পরিচয় তৈরি করেছেন। একাধিক ওয়েব সিরিজ এবং সিনেমায় তিনি দারুন অভিনয়ের মাধ্যমে ভক্তদের প্রিয় অভিনেত্রীদের তালিকায় নিজের নাম অঙ্কিত করে ফেলেছেন।

Advertisement

Advertisement

মাঝে মধ্যেই তিনি ছবি আপলোড করলে সেইসব ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে একেবারে আগুনের মত। ইনস্টাগ্রাম বা অন্যান্য পরিচিত সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ জনপ্রিয়ও বটে। সেইসব মাধ্যমে তার যাঁরা ভক্ত রয়েছেন, তাদের জন্যেও তিনি পোস্ট করেন নানান ছবি এবং লাইফ আপডেট। সম্প্রতি তিনি একটি নতুন ফটোশুট করেছেন, যেখানে তাকে ব্যাপক বোল্ড দেখাচ্ছে। গোলাপি রঙের রিভিলিং গাউন পরে এই ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। তার সাথেই তার পরনে ছিল ব্রেসলেট। এই ছবিতে তাকে দেখা যাচ্ছে ওয়েস্টার্ন পোশাকে বোল্ড পোজ দিয়ে ছবি তুলতে।

Advertisement

এই ছবিতে মোনালিসা যে গাউন পরেছেন, সেটা এতটাই রিভিলিং যে তার শারীরিক জেল্লাকে আরো বেশি করে ছড়িয়ে দিয়েছে। এই ছবিতে তাকে হট দেখাচ্ছে আরো বেশি করে। এই ছবিতে অভিনেত্রী যে গাউনটি পরেছেন, সেটি আদতে একটি অফ শোল্ডার গাউন। এই গাউনে তার ক্লিভেজ স্পষ্ট। মোনালিসার এই লুক দেখে অনেকেই অবাক। পাশাপাশি, ভিতরে অন্তর্বাসও তিনি পরেননি।

এই গাউনের সাথেই মোনালিসা নিজের চুল বেঁধে রেখেছেন অত্যন্ত পরিপাটিভাবে। কানে বড়ো বড় ঝুমকা এবং সাটেল মেকাপ দিয়ে নিজের লুক সম্পূর্ণ করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাকে কোনো রাজকুমারীর মতোই সুন্দরী লাগছে। নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী মোনালিসা। এর সাথেই তিনি যে নিজেকে অপ্সরার মতোই সুন্দরী করে তুলে ছবিটি তুলেছেন, সেটা তার ক্যাপশন থেকেই হয়েছে স্পষ্ট।

Recent Posts