বিনোদন

ক্যামেরার সামনে শর্টস নামিয়ে এমন পোজ দিলেন অভিনেত্রী নেহা মালিক, ছবি দেখে ঘামছে ভক্তরা

Advertisement

Advertisement

বর্তমান প্রজন্মের কাছে ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারা এখন বেশ ভালোই পরিচিত। সোশ্যাল মিডিয়ার হাত ধরেই যে তা সম্ভব হয়েছে, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। আজকের যুগে দাড়িয়ে সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই ভোজপুরি ইন্ডাস্ট্রির একাধিক তারকারা, বিশেষ করে অভিনেত্রীরা চর্চিত হন প্রায়ই। উল্লেখ্য ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ নেহা মালিক। সম্প্রতি নিজের শেয়ার করা নিজের সম্প্রতিক লুকের সূত্র ধরেই চর্চায় তিনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় এই অভিনেত্রী। প্রায় নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন নিজের অনুরাগীমহলের সাথে। নেটদুনিয়ার পাতায় তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। আপাতত নিজের শেয়ার করা বোল্ড ফটোশুটের সূত্র ধরেই নেটমাধ্যমের পাতায় নেট নাগরিকদের একাংশের মাঝে উষ্ণতা ছড়িয়েছেন নেহা। রইল সেই ছবিই।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে লাল বিকিনিতে লাস্যময়ী রূপে দেখা দিয়েছেন এই ভোজপুরি অভিনেত্রী। তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার এই লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা দিয়েছেন নেহা। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই ঝলক মিলবে। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে বোল্ড ফটোশুটে অংশ নিতে দেখা গিয়েছে নেহাকে। এদিন লাল বিকিনিতেই দেখা দিয়েছেন অভিনেত্রী। ক্যামেরার সামনেই নামিয়েছেন শর্টস, যা নিঃসন্দেহে উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। ঘুম উড়িয়েছে তার পুরুষ ভক্তদেরও। সেই ছবিতে তার চোখে মুখে ছিল আবেদনের স্পষ্ট ছাপ, যার ঝলক অবশ্য মিলবে ছবিতেই।

Advertisement

Recent Posts