Bhojpuri Song: কাজল রাঘবানীর ফুটন্ত যৌবন দেখে পাগল ভক্তরা, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে কাজল রাগওয়ানী ও কেশরী লাল যাদবকেই দেখা গিয়েছিল একসাথে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

কাজল রাগওয়ানী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে ‘জাওয়ানি এ ভাগি বাহিল বা’ এই গানের তালেই পর্দায় কেশরী লাল যাদবের সাথে একটি পোড়ো বাড়িতেই খোলা আকাশের নীচে রোমান্টিক হয়েছিলেন অভিনেত্রী। পর্দার সামনেই উল্লেখ্য ভোজপুরি গানের সাথে চুটিয়ে নেচেছিলেন এই দুই তারকা। আর তাদের সেই রোমান্টিক নাচের দৃশ্য যে দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছিলেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছিল তাদের, তা গানের গোটা ঝলকে নজর রাখলেই স্পষ্ট হবে।

Advertisement
Advertisement

‘কেশরী মুভিজ অ্যান্ড মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকেই ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল এই গানের ভিডিওটি। এই মুহূর্তে যা পৌঁছে গিয়েছে ৩৪ লাখের বেশি মানুষের কাছে। উল্লেখ্য গানটিতে কন্ঠ দিয়েছিলেন স্বয়ং ছবির অভিনেতা ও গায়ক কেশরী লাল যাদব ও খুশবু জৈন। কথা দিয়েছিলেন পেয়ারে লাল যাদব ও আজাদ সিং। সুর দিয়েছিলেন মধুকর আনন্দ। বলাই বাহুল্য, উল্লেখ্য গানের ভিডিওর সূত্র ধরেই আপাতত পুনরায় চর্চায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই অনস্ক্রিন জনপ্রিয় ও হিট তারকা জুটি।

Recent Posts