বিনোদন

Aashram 3-এ রোল পাওয়ার জন্য পরিচালককে নোংরা মেসেজ পাঠিয়েছিলেন Esha Gupta, ভাইরাল সমস্ত চ্যাট

এই ওয়েব সিরিজে অত্যন্ত বোল্ড কিছু দৃশ্যে আপনারা ইশা গুপ্তাকে অভিনয় করতে দেখতে পাবেন

Advertisement

Advertisement

আজকালকার দিনে ভারতে ওয়েব সিরিজের প্রবণতা অত্যন্ত বেড়ে গিয়েছে এবং সকলেই এই ধরনের জিনিস দেখতে বেশ পছন্দ করছেন। বিশেষত করোনা মহামারীর পর থেকেই ওয়েব সিরিজ একটা বড় জায়গা করে নিয়েছে ভারতীয়দের মনে। এই মুহূর্তে ওয়েব সিরিজের প্রবণতা অন্যান্য সিনেমা থেকে অনেক বেড়ে গেছে এবং ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে এই সিরিজ গুলো। বাড়িতে বসে আরামে এই ধরনের ওয়েব সিরিজ দেখা যায়। এর জন্য তাদেরকে বাইরে কোথাও যেতে হয় না। প্রত্যেকদিন আলাদা আলাদা ওয়েব সিরিজ দেখার স্বাধীনতা তাদের কাছে রয়েছে। সেই কারণে ওয়েব সিরিজ আজকালকার দিনে বেশ নাম করেছে সকলের মধ্যে।

Advertisement

সম্প্রতি ওয়েব সিরিজে একজন অভিনেত্রীকে একটি চরিত্রের জন্য বিতর্কে সম্মুখীন হতে হয়েছে এবং তিনি হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইশা গুপ্তা। আমরা যে ওয়েব সিরিজের কথা বলছি সেটা হল আশ্রম ওয়েব সিরিজ এবং এই ওয়েব সিরিজে পরিচালক প্রকাশ ঝা ইশা গুপ্তাকে এমন কিছু চরিত্রে ব্যবহার করেছেন, যেখানে তাকে বেশ চ্যালেঞ্জিং কিছু রোলে অভিনয় করতে হয়েছে। এই সিরিজের তৃতীয় ভাগে অভিনেত্রী ইশা গুপ্তাকে দেখা যাচ্ছে। তবে, যে সহজতার সাথে তিনি এই ধরনের ওয়েব সিরিজ করেছেন তা কিন্তু এতটা সহজ নয় অন্যান্য অভিনেত্রীদের পক্ষে।

Advertisement

সম্প্রতি জানা গিয়েছে, এই ওয়েব সিরিজে কাজ পাওয়ার জন্য ইশা গুপ্ত নাকি পরিচালক প্রকাশ ঝা কে এমন কিছু মেসেজ পাঠিয়েছিলেন, যা দেখে সকলেই মনে করছেন ইশা গুপ্তা, পরিচালকের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার পরেই এই ওয়েব সিরিজে কাজ পেয়েছেন। যদিও এটা শুধুমাত্র শোনা কথা এবং এর ভিত্তি কতটা আছে কিংবা নেই সেটা নিয়ে সন্দেহ রয়েছে। যদিও তৃতীয় সিজনের পর চতুর্থ সিজনেও হয়তো আমরা অভিনেত্রী ইশা গুপ্তাকে দেখতে পাবো এই একই ভূমিকায় অভিনয় করতে। ববি দেওলের সঙ্গে ইশা গুপ্তার এই রোমান্টিক দৃশ্য গুলি সোশ্যাল মিডিয়াতে হয়েছিল ব্যাপক ভাইরাল। এবার এটাই দেখার, আগামী দিনেও কি আমরা ইশা গুপ্তাকে এই ভূমিকাতেই দেখতে পাব নাকি তার চরিত্র পাল্টাবে।

Advertisement