বিনোদন

Bhojpuri: মাঝরাতে এই অভিনেতাকে ইশারা করলেন রানী চাটার্জী, করলেন লাগামহীন রোমান্স

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রানী চাটার্জী খোলাখুলি অভিনয়ের জন্য পরিচিত।

Advertisement

Advertisement

এই মুহূর্তে বলিউড ভিন্ন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানুষের কাছে হয়ে উঠেছে বিনোদনের দ্বিতীয় মাধ্যম। বিগত এক দশকেরও বেশি সময় ধরে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই ফিল্ম ইন্ডাস্ট্রি। যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় জুটির কথা বলা হয়, তবে এই তালিকায় অন্যদের পেছনে ফেলে বেশ এগিয়ে রয়েছেন আম্রপালি এবং নিরহুয়া জুটি।

Advertisement

তবে যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সাহসী অভিনেত্রীদের তালিকা তৈরি করা হয়, তবে সেই তালিকার প্রথম সারিতে রয়েছেন অভিনেত্রী রানী চ্যাটার্জি। মূলত ভোজপুরি ফিল্মে আইটেম গার্ল হিসেবে বার বার অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। তার জিরো ফিগার এবং সেক্সি চাল দেখে যে কেউই দিশেহারা হতে বাধ্য।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রানী চাটার্জী খোলাখুলি অভিনয়ের জন্য পরিচিত। তিনি একাধারে যেমন পবন সিং, খেসারি লাল যাদবের সাথে লাগামহীন রোমাঞ্চ করেছেন, ঠিক তেমনি নতুন অভিনেতা অবধেশ মিশ্রের সাথেও একাধিক গানে উত্তপ্ত রোমান্স করেছেন। তার ভিডিওগুলো সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

বর্তমানে এই সাহসী অভিনেত্রীর একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘লেজার লাইট মার্টা’ গানে অবধেশ মিশ্রের সাথে তার রোমান্সের মুহূর্ত গুলি বর্তমানে উপভোগ করতে পছন্দ করছেন নেটিজেনরা। এই মুহূর্তে আপনি উত্তেজনা অনুভব করতে চাইলে অবশ্যই এক্ষুনি উপভোগ করুন এই ভিডিওটি-