জেল থেকে বেরিয়ে আদিত্যের বিয়েতে উদ্দাম নাচ ভারতী সিং, নেট দুনিয়ায় ব্যাপক ট্রোলড

Advertisement

Advertisement

করোনা পরিস্থিতির মধ্যেই অনেক সেলিব্রেটি বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন। আবার আগামী দিনে হওয়ার সম্ভাবনাও রয়েছে। এমনই এক সেলিব্রেটি দম্পতি উদিত নারায়ন পুত্র আদিত্য নারায়ন ও তাঁর দীর্ঘকালের বান্ধবী শ্বেতা আগারওয়াল। এই সেলেব জুটি সাত পাকে বাঁধা পড়েছে। দুই পরিবারের লোক এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। কিন্তু আদিত্যর রিসেপশনে বলিউডের তারকারা উপস্থিত ছিলেন। আমন্ত্রিত ছিলেন কমেডিয়ান ভারতী সিংও। আর উদিত পুত্রের রিসেপশনে ভারতীয় তুমুল নাচ সোশ্যাল মিডিয়ার আলোচ্য বিষয় হয়ে উঠেছে।

Advertisement

সাদা লেহেঙ্গা পরে ভারতীর এই নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমনকি তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছে এই মহিলা কমেডিয়ান ভারতীকে। তার বরের পরনে ছিল নীল স্যুট। হিন্দি গানের তালে নাচলেন দুজনে। আর এরপরই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্র অশ্লীল ভাষায় কমেন্ট শুনতে হয় ভারতীকে।

Advertisement

Advertisement

একজন লিখেছেন, ‘দুজনের হাসি মুখ দেখে মনে হচ্ছে, আজ প্রচুর মাল পাওয়া গিয়েছে।’ আবার আর একজন কটাক্ষ করে জিজ্ঞাসা করেছেন, ‘ভারতী মাল আছে নাকি।’ সেখানেই আবার কয়েকজন পার্টিতে সামাজিক দূরত্ববিধি শিকেয় তোলা ও কারোর মুখে মাস্ক না থাকা নিয়েও সরব হয়েছেন। এভাবেই তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছে ভারতীকে।