Categories: বিনোদন

রিতিকার আগে এই গ্ল্যামারাস অভিনেত্রীর সাথে ডেট করতেন রোহিত শর্মা, বড় খবর সামনে এল

২০১৫ সালে রিতিকাকে বিয়ে করেছিলেন রোহিত শর্মা

Advertisement

Advertisement

ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা একদিকে যেমন ইন্টারনেট দুনিয়াতে তাদের ব্যক্তিগত জীবনের কারণে সর্বদাই চর্চায় থাকেন ঠিক তেমনি আজকাল ক্রিকেট দলের তারকারা তাদের লাইফস্টাইল এবং ব্যক্তিগত জীবনের জন্য ইন্টারনেট দুনিয়াতে চর্চায় আসছেন। কিছুদিন আগে কে এল রাহুলের, আথিয়ার সাথে সম্পর্ক নিয়ে ইন্টারনেট দুনিয়া সরগরম হয়েছিল। এবার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় এলেন ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা।

Advertisement

রোহিত শর্মা বিশ্বের প্রথম খেলোয়াড় যিনি ওয়ানডেতে তিনটি ডাবল সেঞ্চুরি করেছেন। এছাড়া যদি তার জীবনযাত্রার কথা বলি, তাহলে তা বেশ চমৎকার। রোহিত একটি দামি গাড়ি এবং বিলাসবহুল ফ্ল্যাট নিয়ে তার জীবনযাপন করেন। তবে আজকের এই প্রতিবেদন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। তিনি ২০১৫ সালে রিতিকা সাজদেহকে বিয়ে করেছিলেন। তিনি এক কন্যাসন্তানের বাবা। তবে আপনি অনেকেই হয়তো জানেন না যে রিতিকার আগে এই অভিনেত্রীর সাথে ডেট করতেন এই ভারতীয় ক্রিকেট অধিনায়ক।

Advertisement

২০১২ সালে রোহিত শর্মার সাথে ডেট করতেন সোফিয়া হায়াত। তাঁদের দুজনের কেমিস্ট্রি ব্যাপক ছিল। সোশাল মিডিয়াতে তাঁদের অনেক ছবি ভাইরাল হয়েছিল। এক কমন ফ্রেন্ডের মাধ্যমে তাঁদের পরিচিতি হয়েছিল। তবে কিছুদিনের মধ্যেই সোফিয়া ব্রেকআপের কথা ঘোষণা করেন। এর কারণ ছিল রোহিতের বন্ধু বিরাট কোহলি। এরপর রিতিকার সাথে প্রেমে মগ্ন হয়ে যান ভারতীয় ব্যাটসম্যান।

Advertisement