হিরোর খেলা শেষ করতে বাজাজের নতুন পদক্ষেপ, খুব শীঘ্রই বাজারে লঞ্চ করবে বাজাজের নতুন বাইক CT 100

এই বাইকের দাম অন্যান্য ইলেকট্রিক বাইকের থেকে অনেকটা কম হবে

Advertisement

Advertisement

পেট্রোল এবং ডিজেলের দাম বৃদ্ধি পাওয়ায় এখন সবাই ইলেকট্রিক গাড়ি কেনার দিকে অগ্রসর হতে শুরু করেছেন। বেশিরভাগ মানুষ এখন পেট্রোল চালিত এবং ডিজেল চালিত গাড়ি বাদ দিয়ে ইলেকট্রিক গাড়ির দিকে ঝুকছেন। বেশিরভাগ নির্মাতারাও বাজারে তাদের নতুন বৈদ্যুতিক যানবাহন নিয়ে আসছেন। অথবা তাদের বিদ্যমান যানবাহন গুলিকে বৈদ্যুতিক অবতারে চালু করার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন। সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় টু হুইলার কোম্পানি বাজাজ তার জনপ্রিয় বাইক CT 100 এর একটি ইলেকট্রিক সংস্করণ বাজারে আনতে চলেছে। গ্রাম থেকে শহর পর্যন্ত এই বাইকটি অত্যন্ত জনপ্রিয়। মনে করা হচ্ছে বর্তমান ভেরিয়েন্টের সাথে সাথেই ইলেকট্রিক ভেরিয়েন্ট একইভাবে জনপ্রিয় হবে এই বাইকের। বাজাজ আশা রাখছে এই বাইকটি ভারতের বাজারে ভালো সাড়া ফেলবে।

Advertisement

দেশের অন্যতম প্রধান অটোমোবাইল কোম্পানি বাজাজ শীঘ্রই CT 100 বাইকের একটি বৈদ্যুতিক সংস্করণ লঞ্চ করতে চলেছে। এমনিতে এই বাইকটি ভারতীয় বাজারে কুইন অফ হার্ট নামে পরিচিত। এই বাইকটিতে বেশকিছু দুর্দান্ত বৈশিষ্ট্য রয়েছে এবং বেশ কিছু ফিচার থাকার কারণে এই ইলেকট্রিক বাইকের দাম অনেকটাই কম। এই বাইকে অন্যান্য ইলেকট্রিক বাইকের মত সমস্ত ফিচার আপনি পেয়ে যাবেন। ব্লুটুথ নেভিগেশন এবং মোবাইল সংযোগের মতো অনেকগুলি বৈশিষ্ট্য এই মুহূর্তে এই বাইকে দেওয়া হয়েছে।

Advertisement

এই বাইকের দাম সম্পর্কে এখনো পর্যন্ত সরাসরি কোন ঘোষণা না করা হলেও বিশেষজ্ঞ মহলের ধারণা ৮৫ হাজার থেকে ৮৭ হাজার টাকার মধ্যে দাম হতে পারে এই বাইকের। সাধারণত বাজাজের এই বাইকটি একটু কম দামের রেঞ্জ এই ভালো কাজ করে। সেই কারণে বাজাজ হয়তো তার ইলেকট্রিক ভার্সনের দামও খুব একটা বেশি রাখবে না।

Advertisement

Recent Posts