Viral Video: কালো শিফনের শাড়িতে ‘সাকি সাকি’ গানে চরম আবেদন পূর্ণ নাচ স্কুল শিক্ষিকার, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

ইন্টারনেটের যুগে সবথেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার কোনো ভিডিও ভাইরাল শব্দটি। সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে সেলিব্রেটি আর সাধারণ মানুষের বিনোদন থেকে ট্যালেন্ট হাট সব কিছু ঠিকানা এক হয়ে গিয়েছে। টিভিতে খবর,সিনেমা দেখা হোক বা কোনো রিয়েলিটি শো এর নাচ গান কিংবা টিভির আগে সিরিয়াল দেখা। কিংবা ফেসবুক ইন্সটাগ্রাম ট্যুইটার ব্যবহার করা। সবেতেই সোশ্যাল মিডিয়ার ভূমিকা অনস্বীকার্য।

Advertisement

সোশ্যাল মিডিয়া এমন এক প্ল্যাটফর্ম যেখানে অনেকে নিজের গুনাবলী স্বাচ্ছন্দ্যে প্রকাশ করে। কেউ ভালো গাইতে পারেন কেউ ভালো নাচতে পারে। সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু প্রতিভা আমাদের চোখের সামনে আসে। অনেক নেটিজেন এই ইন্সটাগ্রামের মাধ্যমে নিজের শখ ভালোলাগাকে সবার সামনে পরিবেশন করছেন। প্রতিদিন প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

Advertisement

বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো মাধ্যম। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার, স্ন্যাপচাট ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম, যার সাহায্যে তারা নিজেদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে সক্ষম হন অনেকেই। আর বেশির ভাগ ভিডিও চোখের নিমেষে নেটিজেনদের মনোরঞ্জন করে ভাইরাল হচ্ছে।

Advertisement

সম্প্রতি এক শিক্ষিকার অসাধারণ এক নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। ইউটিউবে শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, স্কুলের একটি ঘরে শিক্ষক দিবসের সেলিব্রেশন চলছে। আর সেই রুমে একজন সুন্দরী শিক্ষিকা কালো স্লিভলেশ ব্লাউজ আর শিফনের শাড়ি পড়ে জনপ্রিয় হিন্দি গান ‘সাকি সাকি’ গানে অসাধারণ নাচ নাচছেন। ম্যামের নাচের সাথে একজন ছাত্র যোগ দিয়েছে। সেও স্কুল ড্রেসে ম্যামের সাথে নাচছে। ইতিমধ্যে এই নাচের ভিডিও ৭৫ হাজারের বেশি অনুগামী লাইক করেছে। ইউটিউবে তুমুল ভাইরাল হয়েছে এই নাচের ভিডিও।

Recent Posts