Natu Natu: ‘নাতু নাতু’তে সোনালের সাথে পা মেলালো পর্দার গুনগুন, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমান প্রজন্মের কাছে ইনস্টারিল বানানো একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এখন কমবেশি সকলেই রিল ভিডিও বানিয়ে থাকেন। এই ধরনের ভিডিও বানিয়ে বর্তমান প্রজন্মের অনেকেই পরিচিত হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আসলে সোশ্যাল মিডিয়াতে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে নেটিজেনদের কাছে। তারা নিজেদের অবসরের বেশিরভাগটা সোশ্যাল মিডিয়াতেই কাটাতে পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় প্ল্যাটফর্মগুলোর মধ্যে অন্যতম হল ইনস্টাগ্রাম। যা এখনকার তরুণ প্রজন্মের কাছে খুবই জনপ্রিয়। বর্তমান পরিস্থিতিতে শুধুমাত্র তরুন প্রজন্ম নয় প্রবীণরাও ধীরে ধীরে আগ্রহী হয়ে পড়ছেন এই রিল ভিডিওর উপর।

Advertisement

শুধুমাত্র সাধারণের কথা বললে ভুল বলা হবে সাধারণ থেকে তারকা সকলেই মেতে রয়েছেন রিল ভিডিও নেশায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান ‘নাতু নাতু’তে পর্দার গুনগুনের সাথে নাচলেন সোনাল। চরিত্রের সাজেই শুটিং সেটের মধ্যেই ভিডিওটি বানিয়েছে তারা। ভিডিওটিতে তাদের সাথে নেচেছেন ইউনিটের আরো বেশ কয়েকজন। সম্প্রতি এই দুই অভিনেত্রী নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন ভিডিওটি। এই মুহূর্তে ভিডিওটি নেটিজেনদের মাঝে তুমুল ভাইরাল হয়েছে। বলাই বাহুল্য মজার ছলেই শুটিংয়ের ফাঁকে তৃণা সাহার সাথে নেচেছেন সোনাল।

Advertisement

গতবছরের শেষের দিকে এই গানটি মুক্তি পেয়েছে। মুক্তি পাওয়ার সাথে সাথেই গানটি তুমুল ভাইরাল হয়েছে অসংখ্য মানুষের মধ্যে। ‘আরআরআর’ ছবির ‘নাতু নাতু’ গানটি শুরু থেকেই মানুষের মন জয় করে নিয়েছে। একাধিক ভাষায় ডাব করা হয়েছে গানটি, যার জন্য মানুষের মাঝে আরও জনপ্রিয়তা পেয়েছে এটি। সোশ্যাল মিডিয়াতেও এই গান ট্রেন্ডিং, তা বলাই বাহুল্য। এস এস রাজামৌলির ছবিতে এনটিআর ও রাম চরণ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও বলিউডের অজয় দেবগন ও আলিয়া ভাটকেও দেখা গিয়েছে এই ছবিতে।

Advertisement