Soumitrisha Kundu: কাকে দেখে অন ক্যামেরা চোখ মারলেন ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা! ভাইরাল ভিডিও

শুটিংয়ের ফাঁকে সময় পেলেই অভিনেত্রী বিভিন্ন রিল ভিডিও বানান

Advertisement

Advertisement

রোজকার বিনোদনের এক অন্যতম অঙ্গ হল বিভিন্ন ধারাবাহিক। বিকেল হলেই কমবেশি সকলেই কাজ সেরে চায়ের কাপে চুমুক দিয়ে আয়েশ করে বিভিন্ন ধারাবাহিক দেখে থাকেন। বিকেল ৫ টা থেকে শুরু করে রাত ১১ টা পর্যন্ত টিভি চ্যানেলে নানান ধরনের সিরিয়াল চলতে থাকে। সেগুলির মধ্যে কিছু কিছু বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বলা যেতে পারে বাঙ্গালীদের এন্টারটেইনমেন্টের একটি প্রধান দিক হয়ে উঠেছে স্টার জলসা এবং জি বাংলার বিভিন্ন সিরিয়াল। গত ১ বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে জি বাংলা চ্যানেলে সম্প্রচারিত বাংলা ধারাবাহিক মিঠাই। টানটান উত্তেজনার এপিসোড থেকে যেন চোখ সরানো যাচ্ছে না আর। একের পর এক ধামাকা দিচ্ছে মোদক পরিবার।

Advertisement

এই জনপ্রিয় মিঠাই সিরিয়ালের মুখ্যচরিত্র অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। সকলের কাছে এই অভিনেত্রী মিঠাই নামেই পরিচিত। বর্তমানে ধারাবাহিকের সুবাদে অভিনেত্রী দর্শকদের বেশ পছন্দের হয়েছেন এবং সেইজন্যই মাঝেমাঝে তিনি ভিডিও বা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে তা জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায়। এছাড়া ইতিমধ্যে অভিনেত্রীর প্রচুর ফ্যানপেজ আছে। সেসব পেজ থেকে মাঝেমাঝেই অভিনেত্রীর বিভিন্ন ভিডিও বা ফটোশুটের ছবি পোস্ট করা হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই একটি সংক্ষিপ্ত ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু মিঠাই বেশে সেজে শুটিং করতে ব্যস্ত। শুটিংয়ের মাঝে একটু সময় পেয়ে তিনি নিজেই মোবাইলে সেলফি ক্যামেরা খুলে কিছু ভিডিও বানাচ্ছিলেন। তারপর তিনি নেটিজেনদের উদ্দেশ্যে চোখ মেরে একটি শর্ট ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে স্টোরি দিয়েছিলেন। অভিনেত্রীর পরনে ছিল হলুদ রঙের একটি শাড়ি। অভিনেত্রীকে ওই স্টোরিতে দেখতে যে বেশ কিউট লাগছিল তা আর বলার অপেক্ষা রাখে না। পরে অভিনেত্রীর একটি ফ্যানপেজ ওই স্টোরিকে ইনস্টাগ্রাম রিল হিসেবে পোস্ট করে।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে মিঠাইয়ের ওই ভিডিও। কিছু ঘন্টা আগে ভিডিওটি পোস্ট করা হলেও ইতিমধ্যেই অগুনতি মানুষ ভিডিওটি দেখেছেন এবং লাইক করেছেন। এছাড়া অনেকে অভিনেত্রীর প্রশংসা করে কমেন্টও করেছেন ওই রিল ভিডিওতে। সব মিলিয়ে ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে গিয়েছে সৌমিতৃষার ওই ছোট্ট ভিডিও।