Hiya Dey: টপ ও হটপ্যান্ট পরে তুমুল নাচ ‘পটলকুমার’ হিয়ার, ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়

Advertisement

Advertisement

আজকালকার দিনে কমবেশি সকলেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবার সাথে বহুল পরিচিত। প্রযুক্তির দুনিয়াতে তাল মিলিয়ে চলতে গেলে মোবাইল ফোন থাকা খুবই জরুরি। আর যাদের স্মার্টফোন আছে তাদের কাছে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই, এমন সংখ্যা হয়তো খুবই কম। বলা যেতে পারে, আলাদিনের আশ্চর্য প্রদীপ হল সোশ্যাল মিডিয়া। এতে দিন দুনিয়ার বিভিন্ন খবর এক ক্লিকেই পাওয়া যায়।

Advertisement

বিভিন্ন তারকারা এই সোশ্যাল মিডিয়া অনুরাগীদের সাথে যোগাযোগ রাখার জন্য বহুল পরিমাণে ব্যবহার করে। মাঝে মাঝেই তারা সোশ্যাল মিডিয়াতে ছবি বা ভিডিও পোস্ট করে থাকেন। অল্প বয়সে জনপ্রিয়তা পেয়েছিলেন টলি অভিনেত্রী হিয়া দে। অনেকেই হয়তো মনে করছেন এই হিয়া দে কে? হিয়া দে হলেন বাংলা সিরিয়াল পটলকুমার গানওয়ালার পটল। সিরিয়ালে দুর্দান্ত অভিনয় দৌলতে সে সকলের প্রিয় হয়ে উঠেছিল। বর্তমানে ‘ফেলনা’ সিরিয়ালে কাজ করছে হিয়া। এছাড়া টলিউড সিনেমার জগতে নির্ভয়া চরিত্রে দুর্দান্ত অভিনয় করে সকলকে অবাক করে দিয়েছিলেন এই অভিনেত্রী।

Advertisement

মাঝে মাঝেই হিয়া দে সোশ্যাল মিডিয়াতে রিল ভিডিও পোস্ট করে থাকেন। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হিয়ার অনুরাগীর সংখ্যা কম নয়। তার অ্যাকাউন্ট খুললেই দেখা যায় একের পর এক রিল ভিডিও এবং ফটোশুটের ছবি। সম্প্রতি হিয়ার একটি রিল ভিডিও ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, হিয়া বাড়ির ছাদে দাঁড়িয়ে অসম্ভব সুন্দর কায়দায় নেচে ভিডিও বানাচ্ছে। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের আঁটোসাঁটো টপ ও কালো হটপ্যান্ট। খোলা চুলে দাঁড়িয়ে গানের তালে চুটিয়ে কোমর দোলাতে দেখা গেছে অভিনেত্রীকে।

Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই ভিডিওতে ৫ হাজারের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন। এছাড়া অগুনতি মানুষ ভিডিওটি দেখেছেন এবং অনেকেই কমেন্ট করে অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। তবে কিছু কিছু মানুষ কমেন্ট করে এও জানিয়েছেন যে পুরনো পটলকে তো চেনাই যাচ্ছে না। সবমিলিয়ে ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে হিয়া দেয়ের ওই রিল ভিডিও।

Recent Posts