বালিকা ভাধুর ‘গঙ্গা’ বড় হয়েছে, তাঁর সৌন্দর্য ইন্টারনেটে আগুন লাগিয়ে দিচ্ছে, এখন এমন দেখতে

Advertisement

Advertisement

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘বালিকা বধূ’। এই ধারাবাহিকের সূত্র ধরে এক ঝাঁক ক্ষুদে তারকা দেখা দিয়েছিলেন ছোটপর্দায়। এর মধ্যে অন্যতম ছিলেন এই ধারাবাহিকের গঙ্গা অর্থাৎ রশ্নি ওয়ালিয়া। ‘ভারত কা বীর পুত্র মহারানা প্রতাপ’ ধারাবাহিকের সূত্র ধরেই অভিনয় জগৎ’এ পা রেখেছিলেন তিনি। তিনি একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী সেকথা অবশ্য আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় রশ্নি। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিতে দেখা যায় তাকে। নিজের লুক ও কাজের সূত্র ধরে প্রায়ই চর্চায় থাকেন তিনি। তবে এই মুহূর্তে নিজের কাজের সূত্র ধরে নয়, একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চার আলো কেড়েছেন ‘বালিকা বধূ’র গঙ্গা।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ছোট্ট গঙ্গার একাধিক বোল্ড লাস্যময়ী রূপের ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে নেটজনতার একাংশের মাঝে। অভিনেত্রীর সাম্প্রতিক এই ঝলক মুগ্ধ করেছে তার অগণিত অনুরাগীদের। বর্তমান দর্শকদের মাঝেও তার পরিচিতি নেহাত কম নয়। এই মুহূর্তে সেকথাই আবারো প্রমাণ হয়ে গিয়েছে। যেকোন ধরনের গেটাপেই সাবলীল রশ্নি। উল্লেখ্য, ‘তারা ফ্রম সিতারা’, ‘ম্যা লাক্ষ্মী তেরে আঙ্গান কি’, আই অ্যাম বান্নি’, ‘ইয়ে ওয়াদা রাহা’র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও ‘মাই ফ্রেন্ড গণেশা ৪’এও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। ওয়েব প্ল্যাটফর্মেও ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন অভিনেত্রী। জি ফাইভের ‘জিরো কেএমএস’এ অভিনয় করেছেন তিনি।

Advertisement

Recent Posts